শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৩:৫৪ অপরাহ্ন

নগরীর ভেতর দিয়ে ট্রাক চলাচল বন্ধ করতে সভা

আন্দোলনের হুঁশিয়ারি
প্রেস বিজ্ঞপ্তি
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ১৫ বার পঠিত

সিলেট নগরীর খাসদবীর এলাকায় ৩ টি ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের আয়োজনে তিন যুবকের ট্রাক চাপায় নিহতের প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) ঐতিহ্যবাহী খাসদবীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট সমাজ সেবক হুমায়ুন আহমেদ মাসুকের সঞ্চালনায় এবং মুরুব্বি ইস্রাঈল মিয়ার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম, কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, কাউন্সিলার রেজওয়ান আহমদ, এবং মহিলা কাউন্সিলার এডভোকেট কুলসুমা বেগম পপি।

অতিথির বক্তব্যে রেজওয়ান আহমদ বলেন, এই নগরীর ভেতর দিয়ে যাতে ট্রাক চলাচল না করতে পারে সেজন্য একটি কমিটি করে আন্দোলন করে দাবী আদায় করার। শহরের ভেতর দিয়ে ট্রাক চলাচল বন্ধ করতে হবে, অতীতের মত এই দাবীতে আবার আন্দোলন করতে হবে। এই তিনটি তাজা প্রান ঘাতক ট্রাক হত্যা করেছে, আগামীতে যেন আর কোন মায়ের বুক খালি না হয় সেজন্য ঐক্যবদ্ধ আন্দোলন করতে হবে।

কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম বলেন, বার বার আন্দোলন করেছি। জানিনা কার ইশারায় আবারো নগরীতে ট্রাক চলে প্রশ্ন রেখে বলেন আগামীকাল তিনটি ওয়ার্ডের সর্বস্তরের জনগণ বাদ আসর থেকে উত্তর আম্বরখানায় চৌকিদেকিতে সর্বস্তরের জনসাধারণ এবং বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের সমন্নয়য়ে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলার অফিসের সামনে একটি সভা অনুষ্ঠিত হবে। এবং এই সভা থেকে দাবী আদায়ের জন্য আন্দোলন কর্মসূচি ঠিক করা হবে। প্রশাসন সহ সংশ্লিষ্ট সবাইকে আমাদের দাবি লিখিত ভাবে অবগত করা হবে।

শুরুতে সভায় পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন আহসানুজ্জামান শহীদ।

সভায় উপস্থিত ও বক্তব্য রাখেন, এমদাদাদ হোসেন চৌধুরী, হায়দার মো. ফারুক হোসেন, এম এ মুগনি খোকা, মো. আলম বাদসা, মো. শফিক মিয়া, বাচন মিয়া, স্বপন আহমদ, সুলতান আহমদ, সাহেদ আহমদ চমন, জাহিদুল হোসেন মাসুদ, সুহরাব হোসেন পবলু, লুতফুর রহমান, মামুন আহমদ মিন্টু, মইনুল হোসেন, আহসানুজ্জামান শহীদ, মনসুর বক্স, লায়েক আহমদ, আব্দুল্লাহ সাফী শাহেদ, কাইয়ুম, ট্রাক চাপায় নিহত কুটির বড় ভাই সাইদুল, রিমাদ আহমদ রুবেল, মেহেদি হাসান সপু, সাইদ হোসেন সাবু, হাফিজ রইছ উদ্দিন, জেহিন আহমদ, নিয়ামত উল্লাহ খাসদবীরী, সাইদ মো. ওয়াদুদ, এ কে কামাল হোসেন, হাসান তালুকদার সোহেল, সোহেল আহমদ, জায়েদ আহমেদ, সজিবুর রহমান রুবেল, সুমন আহমদ, সাকিব আহমদ, রাসেল, ফয়েজ আহমদ, আহমেদ মোহন, রহিম, ইমন, বেলাল হোসেন দুলন, সহ অন্যান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও

ফেসবুক পেজ

© sbarta24.com সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281
x