সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১২:৫৭ পূর্বাহ্ন
এইমাত্র পাওয়া

এসআই আকবর গ্রেপ্তারের গুঞ্জণ!

এসবার্তা ডেস্ক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ৭৬ বার পঠিত

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান আহমদ (৩৪) হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত এসআই আকবর হোসেন ভূইয়াকে হবিগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়েছে। সূত্র: (ডিবিসি নিউজ ও চ্যানেল টুয়েন্টিফোর)। যদিও আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে এব্যপারে এখনও নিশ্চিত করে কোন কিছু জানানো হয়নি।

মঙ্গলবার (২০ অক্টোবর) তাকে হবিগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয় বলে একটি সূত্র জানিয়েছে। এরআগে মঙ্গলবার দুপুরে এই মা্মলায় কনস্টেবল টিটু দাসকে গ্রেপ্তার করে পাঁচদিনের রিমান্ডে নেয় পুলিশ।


মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই সিলেটের পরিদর্শক মুহিদুল ইসলামও আকবরের গ্রেপ্তারের বিষয়ে কিছু জানেন না বলে জানিয়েছেন।

গত ১১ অক্টোবর ভোরে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনের শিকার হন রায়হান আহমদ (৩৪) নামের এক যুবক। পরে সিলেট ওসমানী হাসপাতালে তিনি মারা যান। রায়হান সিলেট নগরীর আখালিয়ার নেহারিপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে। তিনি নগরীর রিকাবিবাজার স্টেডিয়াম মার্কেটে এক চিকিৎসকের চেম্বারে কাজ করতেন।



এই ঘটনায় সিলেট কোতোয়ালি থানায় মামলা করেন রায়হানের স্ত্রী। এরপর পুলিশের পক্ষ থেকে গঠিত তদন্ত কমিটি রায়হানকে ফাঁড়িতে এনে নির্যাতনের প্রাথমিক প্রমাণ পায়। পরে বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেন ভূইয়া, কনস্টেবল হারুনুর রশিদ, তৌহিদ মিয়া ও টিটুচন্দ্র দাসকে সাময়িক বরখাস্ত এবং এএসআই আশেক এলাহী, এএসআই কুতুব আলী ও কনস্টেবল সজিব হোসেনকে প্রত্যাহার করা হয়।

আরও

ফেসবুকে আমাদের পছন্দ করুন

© sbarta24.com সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281