শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০১:৫১ অপরাহ্ন
এইমাত্র পাওয়া

সফলভাবে বিভাগীয় প্রধানের দায়িত্ব পালন করলেন শাবির ইফতেখার আহমদ

শাবি প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ২৯৯ বার পঠিত

সফলভাবে দীর্ঘ তিন বছর সিলেটের শাহজালাল বিজ্ঞান ও  প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের দায়িত্ব পালন করেছেন অধ্যাপক ড. ইফতেখান আহমদ।
২০১৭ সালে বিভাগীয় প্রধানের দায়িত্ব নেওয়া ইফতেখার অাহমেদের বিভাগের প্রধান হিসেবে শেষ কার্যদিবস ছিল গত ২৩ আগস্ট। ২৪ আগস্ট থেকে নতুন বিভাগীয় প্রধানের দায়িত্ব নিয়েছেন অধ্যাপক ড. জি.এম. রবিউল ইসলাম।
ড. ইফতেখার অাহমদ বলেন, “বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করতে পেরে আমি গর্বিত ও আনন্দিত। কতটুকু সফলতার সাথে আমি আমার দায়িত্ব শেষ করতে পেরেছি জানিনা; তবে সবসময় কর্তব্যনিষ্ঠ থেকে নিরলসভাবে আমার দায়িত্ব পালনে সচেষ্ট ছিলাম।”
“বিভাগীয় প্রধান হিসেবে আমার দায়িত্বের ৩ বছর সময়কালে সবার আন্তরিক সহযোগিতা পেয়েছি। প্রথমেই আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমদ স্যার-কে যিনি সার্বিক দিক নির্দেশনা দিয়ে আমার চলার পথ মসৃন রেখেছিলেন। কৃতজ্ঞতা জানাই আমার বিভাগের সকল সহকর্মীবৃন্দ, কর্মকতা, কর্মচারী, ছাত্র /ছাত্রী  ও সকল শুভানুধ্যায়ীদের প্রতি যারা সবসময় বুদ্ধি-পরামর্শ ও শ্রম দিয়ে পাশে থেকে আমার দায়িত্ব পালনে সহযোগিতা করেছেন। “
একাডেমিক কার্যক্রম দায়িত্বশীলতার সাথে পালন করার পাশাপাশি সহ-শিক্ষামূলক কার্যক্রম ও শিক্ষক-শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যা নিয়েও অান্তরিকভাবে কাজ করেছেন তিনি।
বিভাগের শিক্ষার্থীদের সাথে কথা বলে তাদের প্রিয় শিক্ষকের বিগত সময়ে অবদান সম্পর্কে জানা যায়।
এ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মো. মোসাদ্দেক হাসান বলেন, “স্যার অনেক ডাইনামিক। অনেক হেল্পফুল। আমরা যেকোন সময় যেকোন সমস্যা নিয়ে স্যারের কাছে গেলে সমাধান করে দিতেন। শিক্ষার্থীরা তাদের সকল সমস্যার কথা স্যারকে নিঃসংকোচে বলতে পারত। আমরা সামনের দিনগুলোতে স্যারের সুস্বাস্থ্য ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।”
আরও

ফেসবুকে আমাদের পছন্দ করুন

© sbarta24.com সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281