1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
হেরোইন পাচারের দায়ে বাস সুপারভাইজারের ফাঁসির আদেশ - Home
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:০৫ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

হেরোইন পাচারের দায়ে বাস সুপারভাইজারের ফাঁসির আদেশ

গাইবান্ধা প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ১০৫ বার পঠিত

গাইবান্ধায় হেরোইন পাচারের দায়ে পারভেজ মিয়া নামে বাসের এক সুপারভাইজারের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে আদালত। একইসঙ্গে তাকে এক লাখ টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার বেলা ১২টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এই আদেশ দেন। দণ্ডপ্রাপ্ত পারভেজের বাড়ি বগুড়া সদর উপজেলার ধর্মপুর দিলদারপাড়া গ্রামে। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিতি ছিলেন।

মাদক মামলায় দেশের দ্বিতীয় ফাঁসির রায় এটি। চলতি বছরের গত ৩ মার্চ গাইবান্ধার একটি আদালত রবি দাস নামে এক যুবককে প্রথম মাদক মামলায় মৃত্যুদণ্ড দেয়। তাকেও এক লাখ টাকা জরিমানা করা হয়েছিল।

মামলায় চার আসামির মধ্যে খালাসপ্রাপ্তরা হলেন- আফাজ উদ্দিন, দুদু মিয়া ও সাইদুল ইসলাম।

মামলায় উল্লেখ করা হয়, ২০১৮ সালে পারভেজ গোবিন্দগঞ্জের বাগদা বাজার এলাকায় ৪৫০ গ্রাম হেরোইনসহ র‌্যাবের হাতে আটক হয়। সম্যরাজা পরিবহন নামে একটি লোকাল বাসে হেরোইন পাচারের তথ্য পেয়ে অভিযান চালিয়ে র‌্যাব-১৩ তাকে আটক করেছিল। এদিন র‌্যাবের পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয় তার বিরুদ্ধে। পরে তাকে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। পরবর্তীতে আদালতে এ মামলার চার্জশিট দেয় পুলিশ।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ফারুক আহম্মেদ প্রিন্স জানান, দীর্ঘশুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক আসামিকে ফাঁসির আদেশ দেন এবং এক লাখ টাকা জরিমানাও করেন।

এ মামলার আসামিপক্ষে আইনজীবী ছিলেন আবু আল মোহাম্মদ সিদ্দিকুর রহমান রিপু।

আরও খবর

Visitors online – 274
users – 0
guests – 246
bots – 28
The maximum number of visits was – 2021-07-12
all visitors – 9805
users – 12
guests – 9540
bots – 253