1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
হবিগঞ্জে পানিতে ডুবে ভাই-বোনসহ ৩ শিশুর মৃত্যু - Home
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০২:৩১ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

হবিগঞ্জে পানিতে ডুবে ভাই-বোনসহ ৩ শিশুর মৃত্যু

সিলেট প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ১৪৪ বার পঠিত

হবিগঞ্জ জেলার বানিয়াচং ও মাধবপুরে পানিতে ডুবে ৩ শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বানিয়াচংয়ে মারা যাওয়া দুই শিশু আপন চাচাতো বোন। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার বিকেলে তাদের বাড়ি সংলগ্ন পুকুরে। শিশু দুটির লাশ উদ্ধারের সময় একে অপরকে জড়িয়ে ধরে রেখেছিল।

নিহতরা হলো বানিয়াচং উপজেলা সদরের দেশমুখ্য পাড়া গ্রামের নুর মিয়ার মেয়ে তাছফিয়া আক্তার (৯) ও নুরফল মিয়ার মেয়ে নুসরাত আক্তার (৮)। তারা দুইজন একে অপরের আপন চাচাতো বোন। অপর শিশু মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের সোয়াবই গ্রামের দুলাল মিয়ার মেয়ে লামিয়া আক্তার (২)।

বিকেল সাড়ে ৫টার দিকে বাড়ির বানিয়াচং উপজেলা সদরের দেশমুখ্য পাড়া গ্রামে পার্শ্ববর্তী একটি পুকুরে গোসল করতে যায়। এ সময় দুই শিশুই পুকুরের পানিতে পরে যায়। অনেকক্ষণ পর পরিবারের লোকজন তাদেরকে খোজতে গিয়ে মরদেহ ভেসে থাকতে দেখে। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

অপরদিকে মাধবপুরে পুকুরের পানিতে ডুবে লামিয়া বেগম নামে দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার দুপুর একটার দিকে উপজেলার ধর্মঘর ইউনিয়নের সোয়াবই গ্রামে এই ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার সোয়াবই গ্রামের দুলাল মিয়ার মেয়ে লামিয়া আক্তার (২) খেলার এক পর্যায়ে বাড়ির পাশের একটি পুকুরে পরে যায়। পরিবারের লোকজন অনেক্ষণ তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন।

এক পর্যায়ে তার মরদেহ পুকুরে ভাসতে দেখে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও খবর