1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
স্বামীকে কারামুক্ত করাতে এসে ধর্ষণের শিকার গৃহবধূ - Home
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

স্বামীকে কারামুক্ত করাতে এসে ধর্ষণের শিকার গৃহবধূ

অপরাধ ডেস্কঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ১৬৪ বার পঠিত

নারায়ণগঞ্জে কারগারে আটক স্বামীকে জামিনে মুক্ত করতে টেকনাফ থেকে এসে দুই দফা ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (৪০)। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন ওই ভুক্তভোগী নারী।

মামলায় আসামি করা হয়েছে- ফতুল্লা থানার ইসদাইরস্থ আইডিয়াল স্কুল সংলগ্ন আলামিনের বাড়ির চতুর্থ তলার ভাড়াটিয়া ফিরোজ মিয়া নামে এক ব্যক্তিকে।

ভুক্তভোগী নারীর অভিযোগ, তার স্বামী একটি মাদক মামলায় নারায়ণগঞ্জ জেলা কারাগারে বন্দি আছেন। স্বামীকে জামিনে মুক্ত করার কথা বলে অভিযুক্ত ফিরোজ মিয়া তাকে চলতি মাসের ১৫ তারিখে ফোন করে টাকা নিয়ে নারায়ণগঞ্জ আসতে বলেন। তিনি ফিরোজের কথায় গত ২০ জুলাই ৫৫ হাজার টাকা নিয়ে কক্সবাজারের টেকনাফ থেকে ফতুল্লায় আসেন। এরপর ফিরোজ তার ভাড়া নেওয়া বাড়ির চতুর্থ তলার ফ্ল্যাটে ওই নারীকে রাখেন। জামিন করানোর জন্য ৫৫ হাজার টাকা নিয়ে নেন।

এদিন রাত সাড়ে ১২টায় ফিরোজ ঘুমন্ত অবস্থায় ওই নারীকে প্রথম ধর্ষণ করেন। পরবর্তীতে ২৬ জুলাই সকাল ১০টার দিকে স্বামীর সঙ্গে দেখা করানোর কথা বলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। হত্যা করার হুমকি দিয়ে তাকে দ্বিতীয়বারের মতো ধর্ষণ করে। পরে তাকে রিকশায় শহরের চাষাড়া এলাকায় ছেড়ে দেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, ওই নারীর অভিযোগে মামলা নেওয়া হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারে চেষ্টা চলছে। ওই নারীর ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও খবর

Visitors online – 314
users – 0
guests – 285
bots – 29
The maximum number of visits was – 2021-07-12
all visitors – 9805
users – 12
guests – 9540
bots – 253