1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
স্ত্রীকে ৪০ হাজার টাকায় বিক্রি করা সেই রনি গ্রেপ্তার - Home
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৮:১৭ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

স্ত্রীকে ৪০ হাজার টাকায় বিক্রি করা সেই রনি গ্রেপ্তার

অপরাধ ডেস্কঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ৮৪ বার পঠিত

নারী পাচার চক্রের সদস্যদের কাছে স্ত্রীকে ৪০ হাজার টাকায় বিক্রি করে দেওয়া জাহিদুল ইসলাম রনিকে গ্রেপ্তার করেছে রাজধানীর হাতিরঝিল থানা পুলিশ। বুধবার সন্ধ্যায় কদমতলী এলাকায় এ অভিযান চালানো হয়।

এর আগে ভারত থেকে ফিরে আসা ভুক্তভোগী ওই নারী তার স্বামীসহ ৯ জনের বিরুদ্ধে মামলা করেন।

পুলিশ জানায়, ভারতে ৩০ হাজার টাকা বেতনে চাকরি দেওয়ার নামে ভুক্তভোগীকে পাচারকারী চক্রের হাতে তুলে দেন রনি। তিনি পেশায় পরিবহন শ্রমিক। তবে মাদকাসক্ত হওয়ায় তিনি নিয়মিত কাজে যেতেন না। এ কারণে সংসারে অভাব-অনটন লেগেই থাকত।

একপর্যায়ে তিনি স্ত্রীকে চাকরি পাইয়ে দেওয়ার কথা বলে পাচারকারী চক্রের সদস্য নদী আক্তার ওরফে ম্যাডাম ইতির কাছে নিয়ে যান।

তদন্ত-সংশ্নিষ্টরা জানান, যৌনকর্মী হিসেবে ভারতে পাচারের ৪ মাস পর মেয়েটি দেশে ফিরে আসেন। তবে তখন তিনি কোনো মামলা করেননি। পরে ভারতে বাংলাদেশি তরুণী নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়ার পর টিকটক হৃদয়ের নানা অপকর্ম সামনে আসে। তখন তিনিও তার স্বামীসহ অন্যদের বিরুদ্ধে মামলা করেন। সেই থেকে অভিযুক্ত রনিকে গ্রেপ্তারের চেষ্টা করছিল পুলিশ।

আরও খবর

Visitors online – 367
users – 0
guests – 340
bots – 27
The maximum number of visits was – 2021-07-12
all visitors – 9805
users – 12
guests – 9540
bots – 253