1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
শ্বশুর বাড়ি থেকে ইফতারি ও কাপড় না পাওয়ায় স্ত্রী-শ্বশুরকে বেঁধে নির্যাতন - Home
সোমবার, ২১ জুন ২০২১, ০৬:২১ অপরাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

শ্বশুর বাড়ি থেকে ইফতারি ও কাপড় না পাওয়ায় স্ত্রী-শ্বশুরকে বেঁধে নির্যাতন

সিলেট প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : সোমবার, ১০ মে, ২০২১
  • ৭২ বার পঠিত

শ্বশুরবাড়ি থেকে ইফতারি ও কাপড় না পাওয়ায় রশি দিয়ে বেঁধে স্ত্রী ও শ্বশুরকে নির্যাততের অভিযোগ উঠেছে। আজ রোববার সকাল ৯টার দিকে উপজেলার সাদিপুর ইউপির চরসম্মানপুর গ্রামে ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় নির্যাতিত গৃহবধূর বাবা আব্দুস সহিদ (৬০) বাদী হয়ে ওসমানীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সাদিপুর ইউপির চরসম্মানপুর গ্রামের আমির আলীর ছেলে মামুন মিয়ার সঙ্গে প্রায় এক বছর আগে একই ইউপির দক্ষিণ কালনীচর গ্রামের আব্দুস সহিদের মেয়ে জায়দা বেগমের বিয়ে হয়।

বিয়ের পর থেকে বিভিন্ন বিষয় নিয়ে স্বামী মামুনসহ তার পরিবারের লোকজন গৃহবধূ জায়দাকে নির্যাতন করে আসছেন। এ ব্যাপারে একাধিকবার সালিস বৈঠকে মীমাংসা হয়। রোববার সকাল ৯টার দিকে শ্বশুরবাড়ি থেকে ইফতারি ও জামা কাপড় না আসায় গৃহবধূ জায়দাকে তার স্বামী মামুনসহ পরিবারের লোকজন রশি দিয়ে খাটের সাথে বেঁধে অমানবিক নির্যাতন করা হয়। এ সময় গৃহবধূ জায়দার শরীরের বিভিন্ন অংশে জখমসহ তার ঠোঁট কেটে যায়।

ঘটনাটি জায়দার বাবা আব্দস সহিদ জানতে পেরে মেয়ের বাড়ি চরসম্মানপুর গেলে জামাই মামুন মিয়ার বাবা আমির আলী বিয়াই আব্দুস সহিদকে গালাগালি করে ও চরথাপ্পর মারেন। পরে সেখান থেকে পালিয়ে এসে জায়দার বাবা এসে মেয়েকে উদ্ধার করে। এ ঘটনার সুষ্ঠু বিচারের জন্য ওসমানীনগর থানায় রোববার বিকেলে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

গৃহবধূ জায়দার ভাই আব্দুল তাহিদ বলেন, ‘আমার বোনকে তার স্বামী মামুনসহ তাদের পরিবারের লোকজন ইফতারির জন্য রশি দিয়ে বেঁধে নির্যাতন করেছে। খবর শুনে আমার পিতা বোনের বাড়িতে গেলে আমার বাবাকেও তারা মারপিট করে। এ ঘটনার আমি সুষ্ঠু বিচার দাবি করছি।’

সদিপুর ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য স্বপন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, তার ওয়ার্ডের চরসম্মানপুর গ্রামের স্বামী ও তার পরিবার কর্তৃক ইফতারির জন্য গৃহবধূকে নির্যাতনের ঘটনা ঘটেছে বলে জানতে পারেন।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক ইফতারির জন্য গৃহবধূ নির্যাতনের ঘটনার একটি লিখিত অভিযোগ গ্রহণের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাটি তদন্তের জন্য একজন এসআইকে দায়িত্ব দেওয়া হয়েছে। সত্যতা পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর

Visitors online – 3825
users – 4
guests – 3716
bots – 105
The maximum number of visits was – 2021-06-15
all visitors – 6342
users – 17
guests – 5630
bots – 695