1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি বাড়ল ১২ জুন পর্যন্ত - Home
সোমবার, ২১ জুন ২০২১, ০৭:৪২ অপরাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি বাড়ল ১২ জুন পর্যন্ত

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ মে, ২০২১
  • ৬১ বার পঠিত

করোনাভাইরাস সংক্রমণ রোধে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠানের চলমান ছুটি ১২ জনু পর্যন্ত বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি।

শিক্ষামন্ত্রী বলেছেন, শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আগামী ১২ জুন পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। এরপর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া হবে। আমাদের সব প্রস্তুতি নেওয়া হয়েছে। আমরা শিক্ষাপ্রতিষ্ঠান খুলে ক্লাস নিতে পারব।

বুধবার (২৬ মে) দুপুরে ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনে ছুটি বাড়ানোর কথা জানান।

তিনি বলেন, এই সময়ে অনলাইন শিক্ষা কার্যক্রম অব্যাহত থাকবে এবং শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এবং আগামী দুই মাসের মধ্যে সকল শিক্ষার্থীকে যেকোনো উপায়ে শিক্ষাকার্যক্রমের সঙ্গে যুক্ত করা হবে।

করোনা ভাইরাসের কারণে গত মার্চ মাস থেকে ধরে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আছে। এর আগে সবশেষ শিক্ষাপ্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ২৯ মে পর্যন্ত বাড়ায় শিক্ষা মন্ত্রণালয়। এবার আবারো বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি।

আরও খবর

Visitors online – 3922
users – 4
guests – 3794
bots – 124
The maximum number of visits was – 2021-06-15
all visitors – 6342
users – 17
guests – 5630
bots – 695