1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগ, প্রধান শিক্ষক গ্রেফতার - Home
সোমবার, ২১ জুন ২০২১, ০৭:২৯ অপরাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগ, প্রধান শিক্ষক গ্রেফতার

বাগেরহাট প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৯৩ বার পঠিত

বাগেরহাটের শরণখোলায় পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে (১১) যৌন হয়রানির অভিযোগে শহিদুল হাওলাদার (৪৫) নামে প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা হয়েছে।

মঙ্গলবার (৮ জুন) সকালে ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে শরণখোলা থানায় মামলাটি করেন। এদিন দুপুরে ওই শিক্ষককে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

গত ৩ জুন সকাল পৌনে ১০টার দিকে প্রধান শিক্ষকের অফিস কক্ষে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত শহিদুল হাওলাদার ৪৭ নম্বর শরণখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের বগী-চালিতাবুনিয়া গ্রামের মৃত আবদুল কাদের হাওলাদারের ছেলে।

মামলার এজাহারের বরাত দিয়ে পুলিশ জানায়, ঘটনার দিন সকালে ওই শিক্ষার্থীকে ফোন করে শিক্ষক শহিদুল রেজিস্ট্রেশনের জন্য জন্মনিবন্ধন সনদ ও মা-বাবার জাতীয় পরিচয়পত্রের ফটোকপি নিয়ে স্কুলে যেতে বলেন। সেগুলো নিয়ে বিদ্যালয়ে গেলে তিনি তার কক্ষে মেয়েটিকে যৌন হয়রানি করেন। পরে মেয়েটি বাড়িতে গিয়ে এ ঘটনা মা-বাবাকে জানায়। এরপর অভিযুক্ত শিক্ষকের পরিবার বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করে। ভিকটিমের পরিবার তাতে রাজি না হওয়ায় ঘটনার পাঁচ দিন পর মামলা দায়ের হয়।

মামলার তদন্ত কর্মকর্তা শরণখোলা থানার উপ-পরিদর্শক স্বপন কুমার সরকার জানান, যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ২০০০ (সংশোধনী ২০০৩) সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় মামলা হয়েছে।

শরণখোলা থানার ওসি জানান, জবানবন্দির জন্য ভিকটিমকে জেলা ম্যাজিস্ট্রেটের আদালতে পাঠানো হয়েছে।

আরও খবর

Visitors online – 3909
users – 4
guests – 3783
bots – 122
The maximum number of visits was – 2021-06-15
all visitors – 6342
users – 17
guests – 5630
bots – 695