1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
রোহিঙ্গাদের পালাতে সহযোগিতার অভিযোগে ভাসনচরে ৯ দালাল গ্রেফতার - Home
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

রোহিঙ্গাদের পালাতে সহযোগিতার অভিযোগে ভাসনচরে ৯ দালাল গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ১৫০ বার পঠিত

রোহিঙ্গাদের পালাতে সহযোগিতার অভিযোগে নোয়াখালীর হাতিয়া উপজেলার ভাসানচর থেকে ৯ দালালকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৫ আগস্ট) দিনগত রাতে পুলিশ ও আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকালে তাদেরকে হাতিয়া আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- ভাসানচরের ৬৫ নম্বর ক্লাস্টারের এম-৮ কক্ষের মোহাম্মদ আলমের ছেলে মো. জুবায়ের (২২), ৬৪ নম্বর ক্লাস্টারের এফ-৬ কক্ষের নুর ইসলামের ছেলে রেদোয়ান (২০), একই ক্লাস্টারের জে-৯ কক্ষের জাকির হেসেনের ছেলে মোহাম্মদ সালাম (৩১), ৭৭ নম্বর ক্লাস্টারের বি-১৪ কক্ষের নূর মোহাম্মদের ছেলে আবদুর রহমান (১৯), ৫১ নম্বর ক্লাস্টারের এম-১৬ কক্ষের রফিক আলমের ছেলে সৈয়দ করিম (১৮), একই ক্লাস্টারের কে-১৬ কক্ষের সৌরভ হোসেনের ছেলে সাইফুল ইসলাম (২০), ২৬ নম্বর ক্লাস্টারের ডি-১৩ কক্ষের নূর মোহাম্মদের ছেলে শফি উল্লাহ (২২), ছয় নম্বর ক্লাস্টারের এইচ-৫ কক্ষের আবু বক্করের ছেলে নাজিমুল্লাহ (৩৭) ও ৭৮ নম্বর ক্লাস্টারের এল ৭-৮ নম্বর কক্ষের হানিফের ছেলে মোহাম্মদ সালেহ (৪০)।

আরও পড়ুন:
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বার্ষিক সভা অনুষ্ঠিত
দ্রুত ওজন কমায় যেসব ফল
ফেনীতে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ ভেঙে চার গ্রাম প্লাবিত
স্থানীয়রা জানায়, ভাসানচরে রোহিঙ্গাদের অবস্থানের পর থেকে একটি গ্রুপ তাদেরকে পালিয়ে যেতে সহযোগী করে আসছে। অর্থের বিনিময়ে তারা এই কাজ করে আসছে। সম্প্রতি পালাতে গিয়ে রোহিঙ্গাদের বহনকারী একটি ট্রলার বঙ্গোপসাগরে ডুবে যায়। এতে ১১ রোহিঙ্গার মৃত্যু হয়। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছে ১৬ জন।

ভাসানচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত রোহিঙ্গা দালালদের বিরুদ্ধে বিদেশী নাগরিক সম্পর্কিত আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকালে তাদেরকে হাতিয়া আদালতে পাঠানো হয়েছে।

আরও খবর

Visitors online – 323
users – 0
guests – 294
bots – 29
The maximum number of visits was – 2021-07-12
all visitors – 9805
users – 12
guests – 9540
bots – 253