1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
রংপুরে চুরি যাওয়া ছয়টি মোটরসাইকেল উদ্ধার, আটক ৬ - Home
সোমবার, ২১ জুন ২০২১, ০৬:০৭ অপরাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

রংপুরে চুরি যাওয়া ছয়টি মোটরসাইকেল উদ্ধার, আটক ৬

রংপুর প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : শনিবার, ৫ জুন, ২০২১
  • ১১৭ বার পঠিত

রংপুরে চুরি যাওয়া ছয়টি মোটরসাইকেল উদ্ধারসহ চোর চক্রের ৬ সদস্যকে আটক করেছে মেট্রোপলিটন পুলিশ।

শনিবার (০৫ জুন) দুপুরে কোতোয়ালি থানা চত্বরে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন।

আটকরা হলেন- শুভ আহমেদ (২৭), সাজু মিয়া (২৬), রবিউল হাসান (২৭), আব্দুল বাতেন মিয়া (২৫), রবিউল ইসলাম (৩৫) ও হাসান আলী তুহিন (২৫)।

উপ-পুলিশ কমিশনার বলেন, শুক্রবার (০৪ জুন) ভোরে রংপুর নগরীর পুরাতন চাউল আমোদ গলি হতে আজিম উদ্দিন নামের এক ব্যবসায়ীর অ্যাপাসি মোটরসাইকেল (আরটিআর-১৬০ সিসি) চুরি হয়। এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা দায়ের হলে মোটরসাইকেলটি উদ্ধারে তৎপরতা শুরু করে পুলিশ। একপর্যায়ে চোর চক্রের সক্রিয় সদস্য শুভ আহমেদ ও সাজু মিয়াকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পরে তাদের স্বীকারোক্তিতে চোরাই মোটরসাইকেলসহ আরও ছয়টি মোরসাইকেল উদ্ধার করা হয়।

আবু মারুফ হোসেন বলেন, মোটরসাইকেল চুরির চক্রটি সংঘবদ্ধ, তারা মাদক সেবনের মতো অপরাধের সাথে সরাসরি জড়িত। আটকরা পেশাদার চোর এবং তাদের বিরুদ্ধে একাধিক চুরি ও মাদক মামলা রয়েছে। উদ্ধার হওয়া মোটরসাইকেলগুলো প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আরপিএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শহিদুল্লাহ কাওছার, সহকারী পুলিশ কমিশনার আলতাফ হোসেন, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ ও পুলিশ পরিদর্শক (এসআই) এরশাদ আলী প্রমুখ।

আরও খবর

Visitors online – 3784
users – 4
guests – 3682
bots – 98
The maximum number of visits was – 2021-06-15
all visitors – 6342
users – 17
guests – 5630
bots – 695