1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
যশোর-বেনাপোল সড়কে চোরাচালান পণ্যসহ কাভার্ড ভ্যান জব্দ - Home
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৬:৪৬ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

যশোর-বেনাপোল সড়কে চোরাচালান পণ্যসহ কাভার্ড ভ্যান জব্দ

বেনাপোল(যশোর) প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১৩২ বার পঠিত

যশোর-বেনাপোল মহাসড়কের নাভারণ থেকে ৬১ লাখ ৫০ হাজার টাকা মূল্যের চোরাচালান পণ্যসহ একটি কাভার্ড ভ্যান জব্দ করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা। এসময় চোরাচালানের সাথে জড়িত থাকার অভিযোগে ইস্রাফিল নামের এক চোরাচালানীকে আটক করা হয়েছে।

রোববার (১৮ জুলাই) রাত ৯টার দিকে বিজিবি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গত শনিবার রাত ১০টার দিকে এসব মালামাল ভর্তি কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়।

আটক ইস্রাফিল বেনাপোল পোর্ট থানার গাতিপাড়া গ্রামের কামাল হোসেনের ছেলে।

যশোর ৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. সেলিম রেজা সাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি জানতে পারে ভারত হতে আমদানি পণ্যের আড়ালে বিপুল পরিমাণ অবৈধ পণ্য নিয়ে আসা একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ন-১৭-৭২২৯) যশোর অভিমুখে যাচ্ছে। এসময় বিজিবি টহল দল শার্শার নাভারন নামক স্থানে গতিরোধ করে কাভার্ড ভ্যানটি আটক করে। পরে কাভার্ড ভ্যানটি বিজিবি ক্যাম্পে নিয়ে তল্লাশি করা হয়। এসময় দেখা যায় কাগজপত্র বিহীন ৬০ পিস ভারতীয় উন্নতমানের শাড়ি, ৯০০টি শেরওয়ানী, ২৫০ কৌটা জর্দ্দা, ১৩৮ কেজি কারেন্ট জাল, ৫১ হাজার বিভিন্ন প্রকার ওষুধ, ১১৪৬ বোতল বিভিন্ন প্রকার হোমিও ওষুধ ও বিভিন্ন প্রকার কসমেটিকস সামগ্রী রয়েছে।

আটককৃত মালামালের আনুমানিক মূল্য ৬১ লাখ ৫০ হাজার টাকা। অবৈধ মালামালসহ আটক আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান বিজিবির এই কর্মকর্তা।

আরও খবর

Visitors online – 163
users – 0
guests – 156
bots – 7
The maximum number of visits was – 2021-07-12
all visitors – 9805
users – 12
guests – 9540
bots – 253