1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
মারা গেছেন আনোয়ার গ্রুপের চেয়ারম্যান - Home
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:১২ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

মারা গেছেন আনোয়ার গ্রুপের চেয়ারম্যান

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশের সময় : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ১১৯ বার পঠিত

দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী আনোয়ার গ্রুপের চেয়ারম্যান আনোয়ার হোসেন আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর।

গতকাল মঙ্গলবার রাতে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। দীর্ঘদিন ধরে ডিমেনশিয়া রোগসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন তিনি।

আনোয়ার হোসেনের বড় ছেলে ও আনোয়ার গ্রুপের গ্রুপ এমডি মানোয়ার হোসেন রাতে মুঠোফোনে জানান, তার বাবার জানাজা ও দাফন হবে আগামীকাল বৃহস্পতিবার।

উল্লেখ্য, দেশজুড়ে আনোয়ার হোসেন প্রথমে পরিচিতি পেয়েছিলেন মালা শাড়ি দিয়ে। সবাই তাকে বলতেন, মালা শাড়ির আনোয়ার। ১৯৬৮ সালে তিনি আনোয়ার সিল্ক মিলস প্রতিষ্ঠা করে মালা শাড়ি বাজারে আনেন। আনোয়ার গ্রুপ এখন বস্ত্র, পাট, সিমেন্ট, ইস্পাত, ব্যাংক, বিমা, গাড়ি, আবাসন, অবকাঠামো, আসবাবসহ বিভিন্ন ধরনের পণ্য ও সেবা খাতের ব্যবসার সঙ্গে যুক্ত।

আনোয়ার হোসেনের চার মেয়ে ও তিন ছেলে। এর মধ্যে বড় ছেলে মানোয়ার হোসেন আনোয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করছেন। এ ছাড়া টেক্সটাইল ডিভিশনের দায়িত্বে আছেন হোসাইন মাহমুদ এবং হোসাইন খালেদ গ্রুপটির জুট, অটোমোবাইলস ও রিয়েল এস্টেটের দায়িত্ব পালন করছেন।

আরও খবর

Visitors online – 290
users – 0
guests – 262
bots – 28
The maximum number of visits was – 2021-07-12
all visitors – 9805
users – 12
guests – 9540
bots – 253