1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
মাধপপুরে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু - Home
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

মাধপপুরে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ১২৩ বার পঠিত

হবিগঞ্জের মাধবপুরে ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন।  নিহত সুরজ্জিত জেলার আজমিরীগঞ্জ উপজেলার সুমিপুর গ্রামের সুভাসের ছেলে। আজ শুক্রবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার শাহিজবাজর গ্যাসফিন্ড নামক স্থানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দূর্ঘটনা কবলিত পিকাআপ ভ্যানটি সিলেটের দিকে যাচ্ছিল। এসময় অপর আরেকটি গাড়িকে ওভারটেক করতে ঢাকা মুখি একটি ট্রাকের সাথে সংর্ঘষ হয়। এতে ঘটনা স্থলেই চালক নিহত হয়।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম সত্যতা নিশ্চত করে বলেন,  পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেছে।

এদিকে, উপজেলার নোয়াপাড়া (কাটুরা) গ্রামে পূর্ব বিরোধের জের দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় কুড়ালের আঘাতে আহত মোহাম্মদ আলী (৪০) মৃত্যু হয়েছে। সকালে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

গত ২২ ফেব্ররুয়ারি নিহত মোহাম্মদ আলী সাথে তার খালাতো ভাই বাহার উদ্দিনের এর সাথে পূর্বেবিরোধে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে বাহারের কুড়ালের আঘাতে গুরুতর আহত হন মোহাম্মদ। আহত অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় প্রেরণ করেন। পরে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে আরেকবার ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে মৃত্যুবরণ করেন তিনি।

নিহত মোহাম্মদ উপজেলার নোয়াপাড়া (কাটুরা) গ্রামের মৃত্যু আব্দুল খালেক মিয়া ছেলে।

মাধবপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল রাজ্জাক সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় আমরা ঘটনার দিন একজনকে আটক করেছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর

Visitors online – 228
users – 0
guests – 214
bots – 14
The maximum number of visits was – 2021-07-12
all visitors – 9805
users – 12
guests – 9540
bots – 253