1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
ভারতে ফের বেড়েছে মৃত্যু ও সংক্রমণ - Home
সোমবার, ২১ জুন ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

ভারতে ফের বেড়েছে মৃত্যু ও সংক্রমণ

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৯ জুন, ২০২১
  • ১৫৬ বার পঠিত

ভারতে করোনা মহামারির দ্বিতীয় ঢেউ বিধ্বংসী রূপ নিয়েছে। দেশটিতে প্রতিদিন রেকর্ড হারে মানুষের মৃত্যু হচ্ছে। এদিকে গেল ২৪ ঘণ্টায় আবারও ভারতে বেড়েছে করোনায় মৃতের সংখ্যা। গেল ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে মারা গেছে ২ হাজার ২১৩ জন। যেখানে আগের দিন দেশটিতে করোনায় মৃতের সংখ্যা ছিল ২ হাজার ১১৫ জন।

এদিকে একই সময়ে দেশটিতে বেড়েছে করোনায় আক্রান্তের সংখ্যাও। গেল ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে করোনা আক্রান্ত হয়েছে ৯১ হাজার ২২৭ জন। যেখানে আগের দিন আক্রান্তের সংখ্যা ছিল ৮৭ হাজার ৩৪৫ জন। ফলে দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২ কোটি ৮৬ লাখ ৯৩ হাজার ৮৩৫ জন। এবং করোনার জন্য মোট মৃত্যু হয়েছে ৩ লাখ ৪৪ হাজার ১০১ জন মানুষের। আজ বুধবার (৯ জুন) আন্তর্জাতিক পরিসংখ্যানভিত্তিক ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটার থেকে এসব তথ্য জানা গেছে।

এদিকে, বিশ্বব্যাপী করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১০ হাজার ৬৭৭ জন। এদিকে একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৩ লাখ ৬৮ হাজার ৪৩৭ জন। ফলে এখন পর্যন্ত বিশ্বব্যাপী করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো মোট ১৭ কোটি ৪৭ লাখ ৩৮ হাজার ৭৬২ জন। এর মধ্যে মোট মৃত্যু ৩৭ লাখ ৬২ হাজার ৫৭০ জন। ২৪ ঘণ্টায় নতুন করে ৫ লাখ ১৩ হাজারের বেশি মানুষ সুস্থ হওয়ায় মোট সুস্থের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ কোটি ৮১ লাখ ৩৩ হাজার ৯৩৫ জন।

আরও খবর

Visitors online – 3860
users – 4
guests – 3745
bots – 111
The maximum number of visits was – 2021-06-15
all visitors – 6342
users – 17
guests – 5630
bots – 695