1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
বিয়ের আসরে কনে রেখে প্রেমিকাকে নিয়ে পালালেন বর! - Home
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৩:৫০ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

বিয়ের আসরে কনে রেখে প্রেমিকাকে নিয়ে পালালেন বর!

অনলাইন ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ২৫৭ বার পঠিত

একই আসরে বিয়ে হওয়ার কথা ছিল দুই ভাই নবীন ও অশোকের। কিন্তু বিয়ের আগমুহূর্তে হঠাৎ এসে হাজির হন নবীনের প্রেমিকা। তারপরই ঘটনার চিত্র পাল্টে যায়।

ঘটনাটি ঘটেছে ভারতের কর্ণাটকে। বিয়ের আসরে প্রেমিকার উপস্থিতিতে বিচলিত হন নবীন। নবীন যদি তাকে বিয়ে না করে অন্য কাউকে বিয়ে করে, তবে আমন্ত্রিতদের সামনে বিষ খেয়ে আত্মহত্যার হুমকি দেন প্রেমিকা। পরে তাকে নিয়ে বিয়ের আসর থেকে পালান নবীন।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, এই সময় নবীনের ভাই অশোক বিয়ে করে নিলেও বসেই থাকেন পাত্রী সিন্ধু। নিজের দুর্ভাগ্যের কথা ভেবে একপর্যায়ে কেঁদে ফেলেন ওই কনে। শেষপর্যন্ত পরিস্থিতি সামাল দিতে তখনই সিন্ধুর বাড়ির লোক পাত্র খুঁজতে শুরু করেন।

সৌভাগ্যবশত সেসময় সেখানে উপস্থিত ছিলেন চন্দ্রাপ্পা নামে বেঙ্গালুরু মেট্রোপলিটন ট্রান্সপোর্ট কর্পোরেশনের এক কন্ডাক্টর। তাকেই দেওয়া হয় বিয়ের প্রস্তাব। আর তিনি দেরি না করে তাদের প্রস্তাবে যান চন্দ্রাপ্পা। এরপর ওই মণ্ডপেই বিয়ে হয়ে যায় সিন্ধুর। শুধু পাত্র পরিবর্তন হয়।

আরও খবর