1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
বাড়িতে একা পেয়ে গৃহবধূকে ধর্ষণ - Home
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৫:৫৩ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

বাড়িতে একা পেয়ে গৃহবধূকে ধর্ষণ

শেরপুর প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৫০ বার পঠিত

বাড়িতে একা পেয়ে এক গৃহবধূকে ধর্ষণের ঘটনা ঘটেছে। শেরপুরের শ্রীবরদী উপজেলার তাতিহাটী ইউনিয়নের উত্তর ঘোনাপাড়া গ্রামে আজ বুধবার (১৪ জুলাই) ঘটনাটি ঘটে। নির্যাতিত গৃহবধূ দুই সন্তানের জননী।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নির্যাতিত গৃহবধূর স্বামী সাইদুর রহমান ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরি করেন। তার স্বামী ঢাকায় দ্বিতীয় বিয়ে করে স্ত্রী নিয়ে থাকেন সেখানে। দুটি শিশু সন্তান নিয়ে নিয়ে উত্তরঘোনাপাড়া গ্রামের বাড়িতে বসবাস করেন ওই গৃহবধূ। এ সুযোগে পার্শ্ববর্তী রাণীশিমূল ইউনিয়নের বাঘহাতা দক্ষিণপাড়া গ্রামের মৃত জসিম উদ্দিন ওরফে জসি হাজীর ছেলে মনিমুক্তা ওরফে মনির (৩৮) তাকে মাঝে মধ্যে উত্ত্যক্ত করতো।

ওই গৃহবধূ বলেন, ঈদে গরু বিক্রির করার জন্য আমার বাবা ঢাকায় যায়। গত বুধবার রাতে মনিমুক্তা ওরফে মনির আমার বাড়িতে এসে বসত ঘরে প্রবেশ করে। পরে ঘুমন্ত অবস্থায় আমার মুখ গামছা বেধে জোরপূর্বক ধর্ষণ করে। একপর্যায়ে আমার চিৎকারে এলাকাবাসী এসে তাকে আটক করে।

এ ঘটনায় রাতেই স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম ওরফে আন্ডা মেম্বার ও অন্যান্য লোকজন বৈঠকের কথা বলে আমাদের বসত বাড়ির উঠানে বসে। স্থানীয়দের অভিযোগ মনিমুক্তা ওরফে মনির তার বড় ভাই ও ইউপি সদস্যর সহযোগিতায় বৈঠক থেকে পালিয়ে যায়।

এ বিষয়ে ইউপি সদস্য রফিকুল ইসলাম ওরফে আণ্ডা বলেন, ঘটনা শুনে আমি সেখানে গিয়েছিলাম। বৈঠক চলাকালীন সময়ে একজনের সাথে কথা বলতে চেয়ে দৌড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় নির্যাতিত গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেছে। আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আরও খবর

Visitors online – 0
users – 0
guests – 0
bots – 0
The maximum number of visits was – 2021-07-12
all visitors – 9805
users – 12
guests – 9540
bots – 253