1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
বাংলাদেশ-জিম্বাবুয়ের প্রথম টি-টোয়েন্টি আজ - Home
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৫ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

বাংলাদেশ-জিম্বাবুয়ের প্রথম টি-টোয়েন্টি আজ

স্পোর্টস ডেস্কঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ১১৯ বার পঠিত

বাংলাদেশ-জিম্বাবুয়ে তিন ম্যাচে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে হারারে স্পোর্টস ক্লাব মাঠে বাংলাদেশ সময় বৃহস্পতিবার (২২ জুলাই) বিকেল সাড়ে ৪টায় মুখোমুখি হবে দু’দল। সিরিজটি শুক্রবার থেকে শুরুর কথা থাকলেও, দুই দেশের বোর্ডের সমঝোতার ভিত্তিতে একদিন এগিয়ে আনা হয়েছে খেলা। বাকি দুইটি ম্যাচ হবে যথাক্রমে ২৩ ও ২৫ জুলাই।

টেস্টে সহজ জয়ের পর ওয়ানডেতেও জিম্বাবুয়েকে একরকম নাস্তানাবুদ করে ছেড়েছে সফরকারী দল।

বাংলাদেশের টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদুল্লাহ ম্যাচের আগে সংবাদমাধ্যমের উদ্দেশে পাঠানো বিসিবির এক ভিডিও বার্তায় তিনি জানিয়েছেন, প্রতিটা টি-টোয়েন্টি ম্যাচ চ্যালেঞ্জিং। আর এই ফরম্যাটে ফেভারিট দল বলাটা খুব কঠিন। নির্দিষ্ট দিনে যে ভালো ক্রিকেট খেলবে তাদের জয়ী হওয়ার সম্ভাবনা বেশি থাকে।

জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি) জানিয়েছে, টেস্ট ও ওয়ানডে সিরিজের অধিনায়ক ব্রেন্ডন টেলরকে বিশ্রাম দেওয়া হচ্ছে। সামনে জিম্বাবুয়ে যাবে আয়ারল্যান্ড ও স্কটল্যান্ড সফরে, ১ আগস্ট থেকে শুরু হবে সে দুই সফর। ওই দুই সিরিজের জন্য টেলকে বিশ্রামে রেখেছে জিম্বাবুয়ে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: নাইম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ, সৌম্য সরকার, শামীম পাটোয়ারি, মাহেদি হাসান, সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম।

জিম্বাবুয়ের সম্ভাব্য একাদশ: সিকান্দার রাজা (অধিনায়ক), রায়ান বার্ল, রেগিস চাকাভা, টেন্ডাই চাতারা, লুক জংউই, তিনাশে কামুনহুকামওয়ে, ওয়েসলি মাধেভেরে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, তারিসাই মুসাকান্দা, ব্লেসিং মুজারাবানি, ডিয়ন মায়ার্স, রিচার্ড এনগারাভা, মিল্টন শুম্বা, ডোনাল্ড তিরিপানো।

আরও খবর

Visitors online – 250
users – 0
guests – 222
bots – 28
The maximum number of visits was – 2021-07-12
all visitors – 9805
users – 12
guests – 9540
bots – 253