1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
পরীমনির বিরুদ্ধে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে : ডিবি - Home
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

পরীমনির বিরুদ্ধে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে : ডিবি

অনলাইন ডেস্কঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ১৫৫ বার পঠিত

চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে কর্মীদের সঙ্গে অসদাচরণ ও ক্লাবে ভাঙচুরের অভিযোগ তুলেছে রাজধানীর গুলশানের অল কমিউনিটি ক্লাব কর্তৃপক্ষ। রাতে ওই ক্লাবে গিয়ে মদ চেয়ে পরীমনির ভাঙচুরের ঘটনায় সুনির্দিষ্ট অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন ডিবির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

তিনি বলেন, গুলশানের অল-কমিউনিটি ক্লাবের ঘটনায় কোনো অভিযোগ পাওয়া গেলে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) তদন্ত করবে। তবে এখনো পর্যন্ত ক্লাবটির পক্ষ থেকে থানায় জিডি কিংবা লিখিত অভিযোগ করা হয়নি।

এ কে এম হাফিজ আক্তার বলেন, আমিও শুনেছি ঘটনা। তবে সেদিন কি ঘটেছিল বা কেউ অভিযোগ করেছে কিনা তা এখনও নিশ্চিত নয়। পরীমনি যদি এমন ঘটনা ঘটান তাহলে সংশ্লিষ্টদের অবশ্যই অভিযোগ করতে হবে।

সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, চিত্রনায়িকা পরীমনির দায়ের করা মামলায় রিমান্ডে নিয়ে আসামিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা গুরুত্বপূর্ণ তথ্য দিচ্ছেন। এগুলো নিয়ে যাচাই-বাছাই করা হচ্ছে। রিমান্ডে অমিও ও নাসির সেদিনের ঘটনার বিস্তারিত বলেছেন। পাশাপাশি আমরা ক্লাবের সিসি ফুটেজ সংগ্রহ করেছি। সেখানে আসলেই কী ঘটনা ঘটেছিল তাই আমরা বের করার চেষ্টা করছি। ইতোমধ্যে ভুক্তভোগী ওই নায়িকার সঙ্গে আমরা কথাও বলেছি। পারিপার্শ্বিক সব বিষয় মাথায় নিয়ে তদন্ত চলছে। আশা করছি এ ঘটনায় একটি তদন্ত প্রতিবেদন দ্রুত দেওয়া সম্ভব হবে।

উল্লেখ্য, বুধবার (৯ জুন) ঢাকার আশুলিয়ার বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে পরীমনিকে জোর করে ধর্ষণ ও হত্যা চেষ্টার করার অভিযোগে মামলা দায়ের করা হয়। এ মামলায় ব্যবসায়ী নাসির, পরীমনির বন্ধুসহ ৫ জনকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

আরও খবর

Visitors online – 351
users – 0
guests – 324
bots – 27
The maximum number of visits was – 2021-07-12
all visitors – 9805
users – 12
guests – 9540
bots – 253