1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
পটিয়ায় বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ, জেলহাজতে যুবক - Home
সোমবার, ২১ জুন ২০২১, ০৬:০৯ অপরাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

পটিয়ায় বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ, জেলহাজতে যুবক

চট্টগ্রাম প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : শনিবার, ৮ মে, ২০২১
  • ৬৪ বার পঠিত

পটিয়ায় এক বখাটে কর্তৃক প্রেমের ফাঁদে ফেলে ‘বিয়ের প্রলোভন দেখিয়ে’ ষোড়শী এক তরুণীকে একাধিকবার ধর্ষণ করে ৫ মাসের অন্তসত্ত্বা করার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় গতকাল শুক্রবার আমির হোসেন (২২) নামের এ যুবককে গ্রেফতারের পর পুলিশ আদালতে প্রেরন করলে আদালত তাকে জেলে পাঠানোর নির্দেশ দেয়। সে উপজেলার হাঈদগাঁও ইউনিয়নের ওসমানপাড়া এলাকার মৃত আবু তৈয়বের ছেলে। তার আগে কিশোরীর মা যুবকটিকে আসামী করে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার হাঈদগাও ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ওসমানপাড়া এলাকার আমির হোসেন (২২) একই গ্রামের তেতুলতল এলাকার এক ষোড়শী তরুণীকে ‘বিয়ের প্রলোভন’ দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করে। ধর্ষণের একপর্যায়ে ছাত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

পটিয়া থানা ওসি রেজাউল করিম মজুমদার জানান, ‘আসামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হলে আদালত আসামীকে জেলে পাঠানোর নির্দেশ দেয়।’

আরও খবর

Visitors online – 3791
users – 4
guests – 3687
bots – 100
The maximum number of visits was – 2021-06-15
all visitors – 6342
users – 17
guests – 5630
bots – 695