1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
নোয়াখালীতে এমপি একরাম চৌধুরী ফাউন্ডেশন থেকে করোনা রোগীদের চিকিৎসা সেবায় ৯ লক্ষ টাকা অনুদান প্রদান - Home
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৬:১৬ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

নোয়াখালীতে এমপি একরাম চৌধুরী ফাউন্ডেশন থেকে করোনা রোগীদের চিকিৎসা সেবায় ৯ লক্ষ টাকা অনুদান প্রদান

নোয়াখালী প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৭৭ বার পঠিত

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর-সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর নামে প্রতিষ্ঠিত একরাম চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে করোনা রোগীদের চিকিৎসা সেবায় আরও ৯ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়েছে।
বুধবার বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে একরামুল করিম চৌধুরী অনুদানের চেকগুলো হস্তান্তর করেন। অসুস্থ্য যুবলীগ নেতা সায়েদ মাহবুব পারভেজের চেকটি গ্রহণ করেন শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, ছাত্রলীগের অক্সিজেন ব্যাংকের চেকটি গ্রহণ করেন জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান। এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শামছুদ্দিন জেহান সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুদানের ৫ লক্ষ টাকা দেওয়া হয়েছে লিভার ও কিডনী রোগে আক্রন্ত জেলা যুবলীগের সাবেক সভাপতি সাইদ মাহবুব পারভেজের চিকিৎসার জন্য, ২ লক্ষ টাকা জেলা ছাত্রলীগের তত্ত্বাবধানে পরিচালিত করোনা রোগীদের অক্সিজেন ব্যাংকের জন্য এবং বাকি ২ লক্ষ টাকায় এক লক্ষ মাস্ক ক্রয় করে তা সাধারণ জনগণের বিনামূল্যে বিতরণ করা হবে।

এ সময় এমপি একরামুল করিম চৌধুরী করোনা পরিস্থিতিতে আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে জনগনের পাশে দাঁড়ানোর আহবান জানান।
উল্লেখ্য করোনা গত বছর থেকে একরাম চৌধুরী ফাউন্ডেশন করোনা রোগীদের চিকিসাসেবা, মাক্স, পিপিই সহ সুরক্ষা সামগ্রী এবং লকডাউনে কর্মহীন অসহায় লোকজনকে খাদ্য সহায়তা প্রদান করে আসছে।

আরও খবর

Visitors online – 88
users – 0
guests – 86
bots – 2
The maximum number of visits was – 2021-07-12
all visitors – 9805
users – 12
guests – 9540
bots – 253