1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
নিবন্ধনের আওতায় আনা হচ্ছে ফেসবুক-ইউটিউবকে - Home
সোমবার, ২১ জুন ২০২১, ০৬:৫৭ অপরাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

নিবন্ধনের আওতায় আনা হচ্ছে ফেসবুক-ইউটিউবকে

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ১০৯ বার পঠিত

ফেসবুক ও ইউটিউবসহ সামাজিক যোগযোগমাধ্যমগুলোকে নিবন্ধনের আওতায় আনতে চায় সরকার। একই সঙ্গে এসব প্রতিষ্ঠানের অফিস বাংলাদেশে খোলার বাধ্যবাধকতাও আরোপ করা হচ্ছে।

বুধবার (০২ জুন) সচিবালয়ে আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে কমিটির সভাপতি মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এ কথা জানান।

মন্ত্রী বলেন, কে কোথা থেকে কী করে, তা পাওয়া যায় না। একজনের দোষের কারণে পাঁচজন সমালোচিত হয় বা পাঁচজন ক্ষতিগ্রস্ত হয়। তাই রেজিস্ট্রেশন হলে অপরাধী জবাবদিহির মধ্যে আসবে।

মন্ত্রী বলেন, গুগল ও অ্যামাজন ইতিমধ্যে ভ্যাটের আওতায় এসেছে, রেজিস্ট্রেশন করেছে। অন্য যারা করেনি, সেগুলোও যাতে রেজিস্ট্রেশনের আওতা আসে, তা তারা চান। সবারই জবাবদিহি থাকুক। এখানে যেমন অনেকেই ভালো কাজ করছে, আবার অল্পসংখ্যক আছে, যারা এমন সব তথ্য–উপাত্ত মিথ্যাচার করে, যেটা সবার জন্য, স্বাভাবিক জীবনযাত্রার জন্য হুমকিস্বরূপ। সে জন্য বলা হয়েছে, সবাই যেন রেজিস্ট্রেশন করে, আইনের আওতায় আসে। তারা তাদের স্বাধীন মতো কাজ করুক।

আরও খবর

Visitors online – 3884
users – 4
guests – 3760
bots – 120
The maximum number of visits was – 2021-06-15
all visitors – 6342
users – 17
guests – 5630
bots – 695