1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
থমথমে বরিশাল, অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন - Home
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৫ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

থমথমে বরিশাল, অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন

বরিশাল প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ১১৭ বার পঠিত

থমথমে রয়েছে বরিশালে। সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী। গত রাতে বিভিন্ন স্থানে যৌথ অভিযান চালিয়েছে র‍্যাব ও পুলিশ। তবে এখন পর্যন্ত নতুন করে আর কাউকে গ্রেফতার করা হয়নি।

আজ শুক্রবার সকালে বিভাগীয় কমিশনার জানিয়েছেন, গতকাল বিজিবি চেয়ে আবেদন করেছিলো জেলা প্রশাসন। তবে পরিস্থিতি শান্ত থাকায় আপাতত বিজিবি নামানো হচ্ছে না।

এদিকে যে কোনো অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সকাল থেকেই নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে তাদের অবস্থান নিতে দেখা গেছে। গাড়িতে করে রাস্তায় রাস্তায় পুলিশকে টহলও দিতে দেখা গেছে।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে নগরীতে বিজিবি মোতায়েনের সিদ্ধান্ত হয় বৃহস্পতিবার। ইতোমধ্যে খুলনা থেকে রওনা হয়েছেন তারা। দিনের যে কোনো সময় ১০ প্লাটুন বিজিবি বরিশালে পৌঁছাবে।

এ ছাড়া পুলিশ ও বিজিবির পাশাপাশি পিরোজপুর ও পটুয়াখালী থেকে ১০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটকেও আনা হয়েছে। বিজিবি-পুলিশের সঙ্গে তারাও মাঠে থাকবেন।

এদিকে বরিশালে উপজেলা নির্বাহী কর্মকর্তার বাড়িতে হামলার ঘটনায় সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে গ্রেপ্তারের দাবি জানিয়েছে প্রশাসনের কর্মকর্তাদের সংগঠন বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসোসিয়েশন।

বুধবার (১৮ আগস্ট) রাতে সদর উপজেলা চত্বরে ব্যানার ও পোস্টার অপসারণকে কেন্দ্র করে নির্বাহী কর্মকর্তার সরকারি বাসভবনে হামলার ঘটনা ঘটে। এর জেরে আনসার এবং পুলিশের সাথে সিটি করপোরেশনের কর্মী ও আওয়ামী লীগ নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এতে ৫ জন গুলিবিদ্ধসহ আহত হন অনেকে। এ ঘটনায় সিটি মেয়র সাদিক আব্দুল্লাহকে প্রধান আসামি করে দু’টি মামলা হয়েছে। গতকাল গ্রেফতার ১৩ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আরও খবর

Visitors online – 439
users – 0
guests – 408
bots – 31
The maximum number of visits was – 2021-07-12
all visitors – 9805
users – 12
guests – 9540
bots – 253