1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
তামিল অভিনেত্রীকে ধ'র্ষণের অভিযোগে সাবেক মন্ত্রী আ'টক - Home
সোমবার, ২১ জুন ২০২১, ০৭:৫৪ অপরাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

তামিল অভিনেত্রীকে ধ’র্ষণের অভিযোগে সাবেক মন্ত্রী আ’টক

বিনোদন ডেস্কঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১০০ বার পঠিত

এআইএডিএমকে-র সাবেক মন্ত্রী এম মণিকন্দনের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক তামিল অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় তাকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে দু’দিন আগে অভিযোগ দায়ের হয়েছে।

পুলিশের ভাষ্য, তামিল ফিল্ম জগতের এক অভিনেত্রী সাবেক মন্ত্রী এম মণিকন্দনের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ এনেছেন। শুধু তাই না জোর করে গর্ভপাত করানো, ইচ্ছাকৃতভাবে আঘাত করা ও খুনের হুমকি দেয়ার অভিযোগ তুলেছেন। অভিযোগ পত্রে অভিনেত্রী জানিয়েছেন, দীর্ঘ পাঁচ বছর ধরে সম্পর্কে ছিলেন তারা।

তিনি অভিযোগ করেছেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছিলেন মণিকন্দন। এরপর তিনি গর্ভবতী হয়ে পড়লে জোর করে গর্ভপাতও করানো হয়। এভাবে পাঁচ বছরে তিনবার জোর করে গর্ভপাত করতে বাধ্য করেছিলেন সাবেক মন্ত্রী। তামিলনাড়ুর সাবেক মন্ত্রী তাকে প্রতিশ্রুতি দিয়েছিলেন, বিয়ের পর তাদের সন্তান পৃথিবীর আলো দেখবে।

অভিনেত্রীর অভিযোগ, তাকে দেশ ছেড়ে চলে যাওয়ার হুমকি দিয়েছে সাবেক ওই মন্ত্রী। দেশ না ছাড়লে তার ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার হুমকিও দেয়া হয়েছে। খুন করার হুমকিও নাকি দেয়া হয়েছে। তবে তামিলনাড়ুর সাবেক মন্ত্রী গোটা বিষয়টিই অস্বীকার করেন।

আরও খবর

Visitors online – 3958
users – 4
guests – 3826
bots – 128
The maximum number of visits was – 2021-06-15
all visitors – 6342
users – 17
guests – 5630
bots – 695