বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন

টিকার ১ম ডোজের দুই মাস পর নিতে হবে ২য় ডোজ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ৭৭ বার পঠিত

সকল পর্যায়ের টিকা গ্রহণকারীরা কোভিড-১৯ টিকার ২য় ডোজ নিবেন টিকা গ্রহনের দিন থেকে ২ মাস পর। সিলেটে কোভিড-১৯ টিকা প্রদান শুরু হয় ৭ ফেব্রুয়ারি ২০২১ তারিখে। শুরুর দিকে টিকা গ্রহনকারীদের ১ মাস পর ২য় ডোজ নেয়ার জন্য নির্দেশনা দেয়া হলেও পরিবর্তিত সরকারি নির্দেশনায় সবাইকেই টিকা গ্রহনের দিন থেকে ২ মাস পর ২য় ডোজ গ্রহনের পরামর্শ দেয়া হয়।

টিকা গ্রহণকারী যাদেরকে ১ মাস পর টিকার ২য় ডোজ নিতে নির্দেশনা দেয়া হয়েছিল তাদেরকে সিলেট সিটি কর্পোরেশনের পক্ষ থেকে নির্ধারিত কেন্দ্রে টিকা গ্রহণের দিন থেকে ২ মাস পর ২য় ডোজ টিকা গ্রহণ করার জন্য অনুরুধ জানানো হচ্ছে।

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও সিলেট পুলিশ লাইনসে টিকাদান কর্মসূচির প্রথম দিকে যাদের রেজিষ্ট্রেশন ফরমে টিকার ২য় ডোজ ১ মাস পর নিতে বলা হয়েছে, তাদেরকে দয়া করে পরিবর্তিত সরকারি নির্দেশনা মোতাবেক টিকা গ্রহনের দিন থেকে ২ মাসের দিন নির্ধারিত কেন্দ্রে গিয়ে ২য় ডোজ টিকা নেয়ার আহবান জানান সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলাম।

প্রসঙ্গত, সিলেট সিটি করপোরেশনের ব্যবস্থাপনায় এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ১২টি কেন্দ্রে টিকাদান শুরু হয়ে এখনো টিকা প্রদান চলছে। এছাড়া নগরের পুলিশ লাইনস কেন্দ্রেও টিকাদান কর্মসূচি

আরও খবর
© sbarta24.com সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281
x