1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
টানা ৭ দিন ধরে নিম্নমুখী ভারতের করোনা পরিস্থিতি - Home
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

টানা ৭ দিন ধরে নিম্নমুখী ভারতের করোনা পরিস্থিতি

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ১১০ বার পঠিত

ভারতে প্রতিদিনই কমছে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা। টানা ৭ দিন ধরে নিম্নমুখী রূপ ধারণ করেছে দেশটির করোনা পরিস্থিতি।

গেল ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৬০ হাজার ৫৯৭ জন। একই সময়ে প্রাণঘাতী এই ভাইরাসে মারা গেছে আরও ১ হাজার ৪৫২ জন। আগের দিন ২৪ ঘণ্টায় দেশটিতে আক্রান্ত ব্যক্তির সংখ্যা ছিল ৬৮ হাজার ৪০০ জন এবং মৃতের সংখ্যা ছিল ১ হাজার ৭৬১ জন।

মঙ্গলবার (১৫ জুন) সকালে আন্তর্জাতিক পরিসংখ্যানভিত্তিক ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটার থেকে এসব তথ্য জানা গেছে।

ওয়ার্ল্ডোমিটারের তথ্যানুযায়ী, বিশ্বব্যাপী এখন পর্যন্ত মোট ১৭ কোটি ৭০ লাখ ২০ হাজার ৪৬৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে মারা গেছেন ৩৮ লাখ ২৭ হাজার ৪৩৭ জন। আর এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১৬ কোটি ১২ লাখ ১ হাজার ৯১২ জন।

বিশ্বে করোনায় ক্ষতিগ্রস্ত দেশের তালিকায় যুক্তরাষ্ট্র এখনো সবার ওপরে। দেশটিতে এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে তিন কোটি ৪৩ লাখ ৩৫ হাজার ২৩৯ জনের। এর মধ্যে মারা গেছেন ছয় লাখ ১৫ হাজার ২৩২ জন। আর সুস্থ হয়েছেন দুই কোটি ৮৪ লাখ ৩৬ হাজার ৯৮১ জন।

তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে ভারত। এছাড়া তৃতীয় স্থানে রয়েছে ব্রাজিল। দেশটিতে এখন পর্যন্ত এক কোটি ৭৪ লাখ ৫৪ হাজার ৮৬১ জনের করোনা শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে চার লাখ ৮৮ হাজার ৪০৪ জনের। আর সুস্থ হয়েছেন এক কোটি ৫৮ লাখ ৫৪ হাজার ২৬৪ জন।

আরও খবর

Visitors online – 0
users – 0
guests – 0
bots – 0
The maximum number of visits was – 2021-07-12
all visitors – 9805
users – 12
guests – 9540
bots – 253