1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
টাঙ্গাইলে নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা - Home
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৮:১৯ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

টাঙ্গাইলে নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা

টাংগাইল প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৮৬ বার পঠিত

টাঙ্গাইলের দেলদুয়ারে শরিফ মিয়া (৩০) নামের এক নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মোন্তাজ মিয়া নামে এক মাদকাসক্ত যুবককে আটক করেছে পুলিশ।

গত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার এলাসিন ইউনিয়নের মুশুড়িয়া গ্রামে এঘটনা ঘটে।নিহত শরিফ মিয়া ওই গ্রামের সোনা মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়,টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার মুশুড়িয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের নেশাগ্রন্থ ছেলে মোন্তাজ গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে হাতে দা নিয়ে এলাকায় ঘোরাফেরা করছিল।

রাত সাড়ে ১১টার দিকে মুশুড়িয়া দক্ষিণপাড়া খেলার মাঠে নির্মাণ শ্রমিক শরিফকে একা পেয়ে এলোপাতাড়ি কোপাতে কোপাতে শরিফের গলার বেশিরভাগ অংশই কেটে ফেলে মাদকাসক্ত মোন্তাজ। আহতাবস্থা শরীফ দৌড়ে মাঠের পাশে সোমেজ সিকদারের বাড়ির উঠানে গিয়ে পড়ে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সোমেজ সিকদার জানান, রাতে শব্দ পেয়ে ঘুম থেকে জেগে বাইরে এসে দেখেন যে পাশের বাড়ির মোন্তাজ হাতের দা ঘুরাচ্ছেন। বাড়িতে রক্তাক্ত ও নিথর অবস্থায় পড়ে আছে শরিফ। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে জড়ো হন। মোন্তাজ বাড়ি গিয়ে দা হাতে ঘরের ভেতর অবস্থান নেন।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় তাকে গ্রেফতার করে।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সাথে জড়িত মানসিক ভারসাম্যহীন যুবক মুন্তাজকে গ্রেফতার করা হয়।থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত মুন্তাজকে আটক করতে গিয়ে দুই পুলিশ সদস্য আহত হয়েছে বলেও জানান তিনি ।

আরও খবর

Visitors online – 373
users – 0
guests – 346
bots – 27
The maximum number of visits was – 2021-07-12
all visitors – 9805
users – 12
guests – 9540
bots – 253