1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
ছেলে কর্তৃক মাকে হত্যা মামলার রহস্য উদঘাটন করল পিবিআই - Home
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

ছেলে কর্তৃক মাকে হত্যা মামলার রহস্য উদঘাটন করল পিবিআই

কুমিল্লা প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১০০ বার পঠিত

কুমিল্লা জেলা বুড়িচং থানার জগতপুর এলাকার বহুল আলোচিত ছেলে কর্তৃক মা নুরজাহান বেগম(৬৫)কে হত্যা মামলার আসামী গ্রেফতার করলো পিবিআই কুমিল্লা জেলা।

মামলার ঘটনার সাথে জড়িত এজাহার নামীয় আসামী হৃদয় রবিউল আউয়াল (১৯), পিতা-মৃত অলি আহাদ,সাং-জগতপুর, থানা-বুড়িচং,জেলা-কুমিল্লাকে গত ১৭/০৭/২০২১ তারিখ সকাল ১০.৪০ ঘটিকা সময় দেবিদ্বার থানাধীন শিবপুর জলিল মার্কেটের সামনে হতে গ্রেফতার করা হয়েছে।

গত ০১/১১/২০১৮খিঃ আছরের নামজের পর ভিকটিম নুরজাহান বেগম(৬৫),স্বামী- মৃত আবুল হাসেম,সাং-জগতপুর,থানা কুমিল্লা তার ছেলে আব্দুল হকের বুড়িচং এর বাসায় যায়।

আব্দুল হকের বাসা হতে বাড়ীর ফেরার পথে যেকোন স্থান হতে এজাহার নামীয় ও অজ্ঞাতনামা আসামীরা পূর্ব পরিকল্পিত ভাবে পরস্পর যোগসাজসে ভিকটিমকে উঠিযের নিয়ে সন্ধা অনুমান ০৬.৩০ ঘটিকা হইতে ০২/১১/২০১৮ ইং তারিখ সকাল ০৮.৩০ ঘটিকার মধ্যে ঘটনাস্থলে বিবাদীগন ধারালো অস্ত্র দারা দুই পায়ের রগ, বাম কান ,মুখের বাম পাশে ও গলার ডান পাশে আঘাত করিয়া হত্যা করে ফেলে যায়। সকাল বেলায় জনৈক ময়নাল হোসেনের ধানের জমিতে ভিকটিমে ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায়। এ সংক্রান্তে নিহতের মেয়ে সেলিনা বেগম এজাহার নামীয় ০৩জন এবং অজ্ঞাতনামা ৩/৪ জনের বিরুদ্ধে বুড়িচং থানার মামলা নং-০২. তারিখ-০২/১১/২০১৮খ্রিঃ, ধারা-৩০২/৩৪ পেলান কোড দায়ের করেন।

মামলাটি বুড়িচং থানা পুলিশ প্রায় ১১ মাস তদন্ত করে ০৩ জনের বিরুদ্ধে সিএস নং-২৯৭, তারিখ-০৪/০৯/ ২০১৯,ধারা-৩০২/৩৪ পেনাল কোড বিজ্ঞ আদালতে প্রেরণ করেন। পরবর্তীতে বাদীর না-রাজীর আবেদন ক্রমে বিজ্ঞ আদালত মামলাটি পরবর্তী তদন্ত কার্যক্রম জেলা প্রধান পিবিআই কুমিল্লাকে নির্দেশ প্রদান করেন।

ডিআইজি পিবিআই বনজ কুমার মজুমদার বিপিএম (বার) পিপিএম এর তত্ত্বাবধান ও দিক নির্দেশনায় পিবিআই কুমিল্লা জেলা ইউনিট ইনচার্জ পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান এর সর্বিক সহযোগিতায় এবং অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন মাহমুদ সোহেল এর পরিচালনায় মামলাটির তদন্ত কর্মকর্তা এসআই(নিঃ) মোঃ শাহাদাত হোসেন মামলাটি তদন্ত করেন। দীর্ঘ ০২ বছর ০৯ মাস পর পলাতক আসামীকে গ্রেফতার পূর্বক জিজ্ঞাসাবাদ করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে পিবিআই কুমিল্লা জেলার পুলিশ সুপার মহোদয় মোঃ মিজানুর রহমান বলেন, এই হত্যা মামলাটি দীর্ঘদিন যাবত থানা পুলিশ তদন্ত করেছে। গোপন সূত্রের ভিত্তিতে আসামীকে গ্রেফতার করা হয়েছে। আসামীকে হত্যা কান্ড সম্পর্কে জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ন ও তথ্য পাওয়া গেছে। পরবর্তী তদন্তে মামলার প্রকৃত রহস্য উৎঘাটিত হবে।

আরও খবর

Visitors online – 341
users – 0
guests – 315
bots – 26
The maximum number of visits was – 2021-07-12
all visitors – 9805
users – 12
guests – 9540
bots – 253