1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
ছাত্রদলের ৩ নেতাকে আটক - Home
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:১৯ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

ছাত্রদলের ৩ নেতাকে আটক

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ১০৮ বার পঠিত

গতকাল রাত ১০টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে সাদা পোশাকে ছাত্রদলের ৩ নেতাকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ ওঠে। পরবর্তীতে ডিবি থেকে আটকের বিষয়টি নিশ্চিত করা হয়। ছাত্রদলের ৩ নেতাকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটল পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)।

ঢাকা মেট্রোপলিটল পুলিশের গোয়েন্দা বিভাগ উত্তরের যুগ্ম কমিশনার হারুন অর রশীদ বলেন, তেজগাঁও গোয়েন্দা বিভাগের একটি দল তাদেরকে আটক করেছে। সম্প্রতি রাজধানীর চন্দ্রিমা উদ্যানে পুলিশের সঙ্গে বিএনপি কর্মীদের সংঘর্ষের ঘটনায় তাদের সংশ্লিষ্টতা পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আটক হওয়া ৩ নেতা হলেন- ছাত্রদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সদস্য সচিব প্রার্থী মোস্তাফিজুর রহমান রুমি।

চন্দ্রিমা উদ্যানে সংঘর্ষের ঘটনায় শেরেবাংলা নগর থানায় ৩টি মামলা করা হয়েছে। আসামি করা হয়েছে শতাধিক নেতাকর্মীকে। ৩টি মামলার দুটি করেছে মেট্রোরেল কর্তৃপক্ষ অন্যটির বাদী পুলিশ। সেই মামলাগুলোর প্রেক্ষিতেই ছাত্রদলের এই ৩ নেতাকে আটক করা হলো।

জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা জানাতে গেলে গত ১৭ আগস্ট সকাল ১০টায় চন্দ্রিমা উদ্যানে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ধাওয়া-পাল্টা ধাওয়ার এক পর্যায়ে পুলিশ গুলি চালায় বলে অভিযোগ নেতাকর্মীদের। ওই সময় পুলিশকেও লক্ষ্য করে ইটপাটকেল ছুড়তে দেখা গেছে।

সংঘর্ষের ঘটনায় রক্তাক্ত অবস্থায় দেখা গেছে বিএনপির মহানগর উত্তরের সদস্য সচিব জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হককে। পুলিশের ছোড়া টিয়ার শেল বিঁধেছে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের শরীরে। এছাড়া আরও বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন।

আরও খবর

Visitors online – 299
users – 0
guests – 271
bots – 28
The maximum number of visits was – 2021-07-12
all visitors – 9805
users – 12
guests – 9540
bots – 253