1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে ১১ জেলায় ১১৮ জনের মৃত্যু - Home
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১২:০৩ অপরাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে ১১ জেলায় ১১৮ জনের মৃত্যু

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ১২৯ বার পঠিত

দেশে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় বিভিন্ন জেলায় ১১৮ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৯ জুলাই) প্রতিনিধিদের পাঠানো তথ্যে এ খবর জানা গেছে।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে রাজশাহীতে ১৭ জনের মৃত্যু হয়েছে। এ জেলায় নতুন করে শনাক্ত হয়েছে ১২৪ জন।

বরিশালে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ২০ জনের মৃত্যু হয়েছে। এ বিভাগে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৬৫৬ জন। এ নিয়ে বরিশাল বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩২ হাজার ৮৪ জনে।

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১৭ জনের মৃত্যু হয়েছে। এ জেলায় নতুন করে শনাক্ত হয়েছে এক হাজার ৩১৫ জন। গত বেশ কিছুদিন ধরে চট্টগ্রামে করোনায় শনাক্তের হার বেড়েই চলছে। এ বিভাগে এখন পর্যন্ত মোট করোনায় শনাক্তের সংখ্যা ৭৯ হাজার ৭৫১ জনে।

এরপরই ময়মনসিংহে-১৭ জন, কিশোরগঞ্জে-৫ জন, কুমিল্লায়-৫ জন, কুষ্টিয়ায়-১১ জন, খুলনায়-১৬ জন, ব্রাহ্মণবাড়িয়ায়-২ জন, টাঙ্গাইলে- ৩ জন এবং দিনাজপুরে-৫ জন।

এদিকে গতকাল স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে ২৩৭ জনের মৃত্যুর খবর জানানো হয়। এদিন শনাক্তের সংখ্যা ছিল ১৬ হাজার ২৩০ জন। যা শনাক্তের বিগত সব রেকর্ড ছাড়িয়ে গেছে।

আরও খবর

Visitors online – 451
users – 0
guests – 420
bots – 31
The maximum number of visits was – 2021-07-12
all visitors – 9805
users – 12
guests – 9540
bots – 253