1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
গণতন্ত্র পুনরুজ্জীবিত করার জন্য শেখ হাসিনার মুক্তি অপরিহার্য ছিলঃ শ ম রেজাউল করিম - Home
সোমবার, ২১ জুন ২০২১, ০৬:৩৬ অপরাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

গণতন্ত্র পুনরুজ্জীবিত করার জন্য শেখ হাসিনার মুক্তি অপরিহার্য ছিলঃ শ ম রেজাউল করিম

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৭৩ বার পঠিত

বাংলাদেশের গণতন্ত্র পুনরুজ্জীবিত করার জন্য ২০০৮ সালের ১১ জুন শেখ হাসিনার মুক্তি অপরিহার্য ছিল বলে মন্তব্য করেছেন মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

প্রধানমন্ত্রীর কারামুক্তি দিবসের কথা স্মরণ করে এ দিনটি বাঙালীর জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলেও মন্তব্য করেন তিনি।

আজ বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে পিরোজপুর সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে মন্ত্রী একথা বলেন।

শ ম রেজাউল করিম বলেন, তৎকালীন তত্ত্ববধায়ক সরকারের সময়ে ক্ষমতার স্বপ্নে দেশের কিছু ব্যক্তি ও দুই দলের অনেক নেতারা বিভোর ছিলেন। তবে তাদের সে দিবাস্বপ্ন পূরণ হয়নি।

মন্ত্রী আরও বলেন, কারাবন্দী শেখ হাসিনা এবং অন্যান্য রাজনৈতিক নেতার মুক্তির মধ্য দিয়ে গণতন্ত্র আবার তার যাত্রাকে অব্যহত রাখতে সক্ষম হয়েছিল। এছাড়া তৎকালীন তত্ত্বাবধায়ক সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে যে সকল মিথ্যা মামলা দায়ের করেছিল তার একটিও প্রমান করতে পারেনি বলেও জানান মন্ত্রী।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বশির আহমেদ এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান এবং জেলা মৎস কর্মকর্তা মো. আব্দুল বারী। এ সময় মন্ত্রী প্রাকৃতিক দুর্যোগ ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও চেক এবং বিকল্প কর্মসংস্থানের জন্য ইশিল আহরণকারীদের মাঝে গাভী এবং মন্দিরভিত্তিক শিক্ষা কার্যক্রমের পুরষ্কার ও সাউন্ড সিস্টেম বিতরণ করেন।

আরও খবর

Visitors online – 3853
users – 4
guests – 3741
bots – 108
The maximum number of visits was – 2021-06-15
all visitors – 6342
users – 17
guests – 5630
bots – 695