1. harunrajib@gmail.com : Rahat : Anwar Babul
  2. jkitbd@gmail.com : newsdesk :
ক্যালিফোর্নিয়ায় বন্দুকধারীর গুলিতে নিহত ৮ - Home
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০১:৩৮ অপরাহ্ন

ক্যালিফোর্নিয়ায় বন্দুকধারীর গুলিতে নিহত ৮

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ২৮১ বার পঠিত

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার সান জোসেতে একটি রেল ইয়ার্ডে বন্দুকধারীর গুলিতে অন্তত ৮ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। এ ঘটনায় বন্দুকধারীও নিহত হয়েছেন বলে জানিয়েছে স্থানীয় কর্তৃপক্ষ। খবর বিবিসির।

স্থানীয় সময় বুধবার (২৬ মে) সকালে সান জোসে শহরের সান্তা ক্লারা কাউন্টি শেরিফ বিভাগের পাশে ভ্যালি ট্রান্সপোর্টেশন অথরিটির (ভিটিএ) রেল ইয়ার্ডে এ ঘটনা ঘটে।

সান জোসে শেরিফের ডেপুটি রাসেল ডেভিস বলেন, বন্দুকধারীসহ আটজন নিহত হয়েছেন। তাদের মধ্যে রেলকর্মীরাও রয়েছেন। হামলাকারী ভিটিএর কর্মচারী ছিলেন। এ ঘটনায় আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। তাদের চিকিৎসা চলছে।

বেশ কয়েকটি স্থানীয় পত্রিকার খবরে বলা হয়েছে, অভিযুক্ত হামলাকারীর নাম স্যামুয়েল ক্যাসিডি। তার বয়স ৫৭ বছর। তিনি রেল ইয়ার্ডের একজন টেকনিশিয়ান ছিলেন। তবে কর্তৃপক্ষ এখনো তার পরিচয় এবং হামলার কারণ জানাতে পারেনি।

ঘটনার পর এক টুইট বার্তায় সান জোসের মেয়র স্যাম লিকার্ডো বলেন, ভ্যালি ট্রান্সপোর্টেশন অথরিটিতে এক বন্দুকধারীর হামলায় বেশ কয়েকজন আহত হয়েছেন। পরিস্থিতি এখনো পর্যবেক্ষণ করা হচ্ছে।

আহতদের মধ্যে একজন হাসপাতালে নেয়ার পথে মারা যান জানিয়ে তিনি গণমাধ্যমকে বলেন, সান জোসে শহরের জন্য এটি একটি ভয়াবহ দিন। এ ধরনের ঘটনা যেন এই শহরে আর না ঘটে সেজন্য আমরা যথাসাধ্য চেষ্টা করব।

স্থানীয় একটি সিবিএস স্টেশন জানিয়েছে, রেল কর্মীদের একটি সভার শুরুর সময় এ ঘটনা ঘটে। বন্দুকধারীর হামলার আগে সান্তা ক্লারা ভ্যালি ট্রান্সপোর্টেশন অথরিটির (ভিটিএ) কর্মচারীর মালিকানাধীন একটি বাড়িতে আগুন লাগে।

ভিটিএ পরিচালনা পর্ষদের চেয়ারম্যান গ্লেন হেন্ড্রিক্স বলেন, ট্রেন সিস্টেমের অপারেশন নিয়ন্ত্রণ কেন্দ্রের ভেতরে নয়, রেল রক্ষণাবেক্ষণ ইয়ার্ডে হামলা হয়েছে। সেখানে যানবাহন মেরামত করা হয়।

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
আরও
© sbarta24.com সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Web Design By Trust Soft BD