1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
কুষ্টিয়ায় পীরের দরবারে যুবককে পিটিয়ে হত্যা - Home
সোমবার, ২১ জুন ২০২১, ০৮:০৬ অপরাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

কুষ্টিয়ায় পীরের দরবারে যুবককে পিটিয়ে হত্যা

কুষ্টিয়া প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : সোমবার, ৭ জুন, ২০২১
  • ৮৮ বার পঠিত

কুষ্টিয়ার দৌলতপুরে এক কথিত পীরের দরবারে রাশেদ (২৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত রাশেদ ওই দরবারের ভক্ত ছিলেন। সে ৫-৬ মাস ধরে এখানেই অবস্থান করছিলেন।

রোববার (৬ জুন) দুপুরে মোবাইল চুরির অভিযোগে উপজেলার কল্যাণপুর দরবারে ওই যুবককে হত্যা করা হয়। নিহত রাশেদ দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের হরিনগাছী গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাকের ছেলে।

রাশেদের বাবা আব্দুর রাজ্জাক জানান, তার ছেলে রাশেদ ৫-৬ মাস ধরে কল্যাণপুর দরবার শরীফে থাকতেন। সে ওই দরবারের ভক্ত ছিল। রোববার সকালে দরবার শরীফের লোকজন তাকে পিটিয়ে গুরুতর আহত করে দরবারে ফেলে রাখে। পরে রাশেদের অবস্থা আশংকাজনক হলে দুপুরে দরবারের লোকজন তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে ভেড়ামারা বারমাইলে তার মৃত্যু হয়। এসময় রাশেদের লাশ ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে তারা পালিয়ে যায়।

রিফাইতপুর ইউপি চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু জানান, মোবাইল ফোন চুরির অভিযোগে কল্যাণপুর দরবার শরীফের লোকজন তার ইউনিয়নের রাশেদ নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে বলে শুনেছি। পরে পুলিশ ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে নিহত যুবকের লাশ উদ্ধার করেছে বলে জেনেছি।

দৌলতপুর থানার ওসি (তদন্ত) শফিক জানান, মোবাইল ফোন চুরির অভিযোগে কল্যাণপুর দরবার শরীফের লোকজন রাশেদ নামে এক যুবককে পিটিয়ে হত্যা করে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে বলে জানান তিনি।

আরও খবর

Visitors online – 4013
users – 4
guests – 3877
bots – 132
The maximum number of visits was – 2021-06-15
all visitors – 6342
users – 17
guests – 5630
bots – 695