1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
কুমিল্লায় ৫০০ টাকা না পেয়ে অভিমানী তরুণীর আত্মহত্যা - Home
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪:৪৭ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

কুমিল্লায় ৫০০ টাকা না পেয়ে অভিমানী তরুণীর আত্মহত্যা

কুমিল্লা প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ২১৬ বার পঠিত

প্রাইভেট পড়তে যাওয়ার সময় মায়ের কাছে ৫’শ টাকা চেয়েছিল দশম শ্রেণির ছাত্রী সুমাইয়া আক্তার (১৬)। কিন্তু মা তাকে টাকা দেননি। এতেই অভিমানী সুমাইয়া বেছে নেয় আত্মহত্যার পথ। এমনটাই দাবি, ওই তরুণীর মা ফাতেমা বেগমের।

রোববার (১৩ জুন) সন্ধ্যায় কুমিল্লার চান্দিনা উপজেলার বাড়েরা ইউনিয়নের লোনাকান্দা গ্রামে থেকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত সুমাইয়া ওই গ্রামের মালদ্বীপ প্রবাসী আলফু মিয়ার মেয়ে। সুমাইয়া স্থানীয় বাড়েরা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলো।

সুমাইয়ার মা ফাতেমা বেগম জানান, রোববার সকালে প্রাইভেটে যাওয়ার সময় তার কাছে ৫’শ টাকা দাবি করে সুমাইয়া। কিন্তু তিনি টাকা দিতে না পারায় সে রাগ করে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর দুপুরে প্রাইভেট থেকে বাড়ি ফিরে তার রুমে গিয়ে দরজা লাগিয়ে দেয়। বিকেল পর্যন্ত তার কোন সাড়া-শব্দ না পেয়ে জানালা দিয়ে দেখতে পাই সুমাইয়ার মরদেহ ঝুলছে। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

রাতে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামছুদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, সন্ধ্যায় মায়নাতদন্তের জন্য নিহতের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে। মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হবে।

আরও খবর