1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
কমলাপুরে আবাসিক হোটেল থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার - Home
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

কমলাপুরে আবাসিক হোটেল থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

অপরাধ ডেস্কঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৯ জুন, ২০২১
  • ১৭৬ বার পঠিত

রাজধানীর কমলাপুরে একটি আবাসিক হোটেলে রুমের দরজা ভেঙে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম তরুন কান্তি সেন (৫১) বলে জানা গেছে।

মঙ্গলবার (৮ জুন) রাত ১১টার দিকে হোটেল আল ফারুক থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য আজ বুধবার (৯ জুন) ভোরে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

এ বিষয়ে মতিঝিল থানার উপ পরিদর্শক (এসআই) মো. সবুজ আলী জানান, হোটেলটির ৭তলার ৭০১ নম্বর রুমটি ভেতর থেকে লক করা ছিল। অনেক ডাকাডাকির পরও ভিতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে হোটেল কর্মচারীরা থানায় খবর দেয়। খবর পেয়ে রাত ১১টার দিকে সেখানে যাই। পরে রুমের দরজা ভেঙে খাটের উপর থেকে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, মৃতের সঙ্গে থাকা একটি জাতীয় পরিচয়পত্র থেকে জানা যায় তার নাম তরুন কান্তি সেন। বাবার নাম উমেষ চন্দ্র সেন। থাকে চট্টগ্রাম কোতোয়ালি থানার আব্দুস সাত্তার রোডের ১৫ নম্বর এনাম হাউজে।

সোমবার (৭ জুন) সকালে তিনি হোটেলের ৭০১ নম্বর রুমটি ভাড়া নেয় বলে হোটেলের রেজিস্টার থেকে জানা যায়। পেশায় ব্যবসায়ী তরুন কান্তির মৃতদেহে কোনো আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, স্টোক করে তার মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানান এসআই সবুজ আলী।

আরও খবর

Visitors online – 319
users – 0
guests – 296
bots – 23
The maximum number of visits was – 2021-07-12
all visitors – 9805
users – 12
guests – 9540
bots – 253