1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
কমলগঞ্জে পুলিশ ভ্যান-অটোরিকশার সংঘর্ষে আহত ৫ - Home
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৩:২৪ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

কমলগঞ্জে পুলিশ ভ্যান-অটোরিকশার সংঘর্ষে আহত ৫

মৌলভীবাজার প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ২৪৯ বার পঠিত

মৌলভীবাজারের কমলগঞ্জ লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভেতর মাগুরছড়া এলাকায় পুলিশের একটি গাড়ির সাথে যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে নারীসহ ৫ জন যাত্রী আহত হয়েছেন।

এদেরমধ্যে দুই জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার (১৫ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন- লিটন নায়েক (২৫), চুনু রায় (৪৫), মা মনি (২০), গৌরি রায় (৫০) ও সবিতা রায় (২০)। আহতরা সবাই কমলগঞ্জের বাসিন্দা বলে জানা গেছে।

পুলিশ জানায়, মাগুরছড়া এলাকায় একটি দ্রুতগামী যাত্রীবাহী সিএনজি অটোরিকশার সাথে পুলিশের প্রটোকল জীপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার ৫ যাত্রী আহত হন। এদেরমধ্যে লিটন নায়েক ও চনু রায়ের অবস্থা গুরুতর হওয়ায় তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের চিকিৎসার খোঁজখবর রাখা হচ্ছে।

আরও খবর