বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮:১৪ পূর্বাহ্ন

কমলগঞ্জে ছুরিকাঘাতে অটোচালক নিহত

মৌলভীবাজার প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ৬৩ বার পঠিত

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলারর শমশেরনগর সিটি লভারসিজ সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস ভরাকে কেন্দ্র করে গতকাল বৃহস্পতিবার রাতে ছুরিকাঘাতে সিএনজিচালিত এক অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। অটোরিকশাচালক জলিল মিয়া (২৬) উপজেলার আলীনগর ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা লাল মিয়ার ছেলে।

শমশেরনগর চৌমুহনা সিএনজি অটো চালক সমিতি সূত্রে জানা যায়, গতকাল রাত ১০টার দিকে সিএনজি ফিলিং স্টেশনে আগে গ্যাস ফিলিং করতে কারের লাইনে চলে যান অটোচালক জলিল মিয়া। এ নিয়ে গ্যাস ভরতে আসা কমলগঞ্জ সদর ইউনিয়নের একটি কারের চালক ও কার মালিকের সঙ্গে জলিলের তর্কবিতর্ক শুরু হয়। একপর্যায়ে উভয় পক্ষের মাঝে হাতাহাতি শুরু হয়। এ সময় কারচালক ফোন করে কমলগঞ্জ থেকে একদল যুবককে ঢেকে আনেন। ওই যুবকেরা এসে জলিলকে ছুরিকাঘাত করেন। এ সময় ভাইকে বাঁচাতে আসা কাশেম মিয়াকেও মারধর করা হয়।

ঘটনার পর এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় জলিল মিয়াকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাঁকে রাতেই সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসকি চিকিৎসা কর্মকর্তা সাজেদুল কবির বলেন, অটোচালকের শরীরে অনেক ছুরিকাঘাত ছিল। তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন এবং তদন্তপূর্বক দোষীদের আইনের আওতায় আনা হবে।

আরও খবর
© sbarta24.com সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281
x