1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
একদিনে সড়কে নিভলো ২১ প্রাণ - Home
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৩:০০ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

একদিনে সড়কে নিভলো ২১ প্রাণ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৯১ বার পঠিত

একদিনে দেশের চার জেলায় সড়ক দুর্ঘটনায় ২১ জন নিহত হয়েছেন। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) এসব দুর্ঘটনা ঘটে।

এর মধ্যে সিলেটে দুই বাসের সংঘর্ষে চালকসহ আটজন নিহত হয়েছেন। বগুড়ায় বাসচাপায় অটোরিকশার চার আরোহী, দুপচাঁচিয়াতে ট্রাকের চাপায় ইজি বাইকের চালকসহ ২ জন নিহত হয়েছেন। ময়মনসিংহে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু, বরিশালে ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুই বন্ধু, চুয়াডাঙ্গায় ভ্যান উল্টে একজন, শেরপুরে ট্রাকের ধাক্কায় একজন, হবিগঞ্জে বাসের চাপায় এক ইজিবাইকচালকের মৃত্যু হয়েছে।

সিলেট: ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিণ সুরমার রশিদপুরে আটজন নিহত হয়েছেন। আজ সকাল সাড়ে ৬টায় এ দূূর্ঘটনা ঘটে।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, সিলেটগামী লন্ডন এক্সপ্রেস ও ঢাকাগামী এনা পরিবহনের মধ্যে সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যান চারজন, বাকি চারজন মারা যান সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে। আহত হয়েছেন আরও ২০ যাত্রী।

পুলিশ জানায়, লন্ডন এক্সপ্রেসের চালক স্টিয়ারিংয়ের নিয়ন্ত্রণ হারালে বাসটি ভুল ট্র্যাকে চলে যায়। এ কারণেই দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহতরা হলেন- সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সালমান ও ছাতকের রহিমা বেগম, ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের নুরুল আমিন ও সাগর, সিলেটের ওসমানী নগরের মঞ্জুর আহমদ মঞ্জু ও জাহাঙ্গীর হোসেন, সিলেট নগরের আখালিয়ার শাহ কামাল এবং চুয়াডাঙ্গার আল মাহমুদ সাদ ইমরান খান।

হবিগঞ্জ: হবিগঞ্জে বাসের চাপায় আবেদুর রহমান সোহাগ (১৮) নামে এক ইজিবাইকচালকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও তিন যাত্রী।

সকাল সাড়ে ১০টায় হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের জগতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহাগ জেলার চুনারুঘাট উপজেলার হাঁসারগাঁও গ্রামের আব্দুল আজিদের ছেলে।

বগুড়া: বগুড়ার শাজাহানপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে বাসচাপায় অটোরিকশার চার আরোহী নিহত হয়েছেন।

নিহতদের মধ্যে দুজন হলেন শাজাহানপুরের ডেমাজানি এলাকার কালিদাস ও ধুনট উপজেলার আনারপুরের শাহ জামাল। অন্য দুজনের পরিচয় জানা যায়নি।

বগুড়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা বজলুর রশিদ জানান, অটোরিকশাটি ভোর ৬টার দিকে শেরপুর উপজেলা থেকে বগুড়া শহরের দিকে যাচ্ছিল। মাঝিড়ায় এমপি চেকপোস্টের এলাকায় পেছন থেকে শাওন পরিবহনের একটি বাস একে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিন যাত্রীর মৃত্যু হয়। আরেকজনকে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়।

একই দিন বগুড়ার দুপচাঁচিয়াতে ট্রাকের চাপায় ব্যাটারিচালিত ইজি বাইকের চালকসহ ২ জন নিহত হয়েছেন।

নিহতরা হলেন, দুপচাঁচিয়ার মোড় গ্রামের আব্দুল কাদের এর ছেলে চালক রাসেল (৩৫) ও বেলাইল গ্রামের ফজলুর রহমানের ছেলে মুক্তার হোসেন (৩৫)।

ময়মনসিংহ: জেলার ধোবাউড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার মেকিয়ারকান্দা বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার খরিয়া গ্রামের সাবির উদ্দিনের ছেলে জাহিদ হাসান রাসেল ও বাঘবেড় গ্রামের কুতুব উদ্দিনে ছেলে শহীদুল কায়সার রনি।

বরিশাল: চরমোনাই মাহফিলে জুমার নামাজে যাওয়ার পথে ট্রাকের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন দুই বন্ধু।

নিহত শরীফ শেখ ফরিদপুর জেলার ভাঙ্গা থানার আলগী এলাকার বাসিন্দা। আল আমিনও ওই এলাকারই।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের এসআই সগির হোসেন জানান, ফরিদপুর থেকে মোটরসাইকেলে করে চরমোনাই মাহফিলে জুমার নামাজ আদায় করতে যাচ্ছিলেন ওই দুই যুবক।

চুয়াডাঙ্গা: জেলার আলমডাঙ্গায় সকাল ৯টায় পাখিভ্যান নামে স্থানীয়ভাবে পরিচিত ব্যাটারিচালিত ভ্যান উল্টে শিপন আলী নামে এক যাত্রী নিহত হয়েছেন। উপজেলার খাসকররা ভূমি অফিসের সামনে ওই দুর্ঘটনা ঘটে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির ঘটনাটি নিশ্চিত করেছেন।

শেরপুর: পৌর শহরের চাপাতলি এলাকায় সার্কিট হাউসের সামনে ট্রাকচালক নিয়ন্ত্রণ হারিয়ে এক পথচারীকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন আমেনা পারভিন নামে ওই পথচারী। তার বাড়ি পৌরসভার বাগরাকসা মহল্লায়।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, দুর্ঘটনার পর চালক পালিয়ে গেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও খবর