1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রবাসীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা - Home
সোমবার, ২১ জুন ২০২১, ০৬:১৫ অপরাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রবাসীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৮৮ বার পঠিত

নোয়াখালীর সুবর্ণচরে পূর্ব শত্রুতা ও ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দ্বন্দ্বের জের ধরে এক ওমান প্রবাসীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ইউপি সদস্য প্রার্থী ও তার সমর্থকদের বিরুদ্ধে।

নিহত ওমান প্রবাসী মো. কামাল উদ্দিন (৩৩) উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের চরকাজী মোখলেস গ্রামের ওবায়দুল হকের ছেলে এবং ২ সন্তানের জনক ছিল।

বুধবার (৯ জুন) দুপুর দেড়টার দিকে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের চরকাজী মোখলেস গ্রামের মালেকের চা দোকানের সামনে এ ঘটনা ঘটে। পরে গুরুত্বর আহত কামালকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের ছোট ভাই বেলাল হোসেন অভিযোগ করেন, তার ভাই ওমান প্রবাসী কামাল গত ২ মাস ৯ দিন আগে দেশে আসে। গত ১০ বছর যাবত ওমান প্রবাসী ছিলেন। আগামী (২১ জুন) উপজেলার চর ওয়াপদা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে নিহত কামাল চরওয়াপদা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী মো. জয়নাল আবেদীনের পক্ষে ভ্যানগাড়ি মার্কায় এলাকায় ভোট চান। এতে তিনি অপর তিন ইউপি সদস্য প্রার্থীদের রোষানলে পড়েন। এই নির্বাচন নিয়ে এর আগে কামালের সাথে আব্দুর রহিম ও অন্য প্রার্থীদের কথা কাটাকাটি ও মারামারির ঘটনা ঘটে। প্রতিপক্ষের একটি মামলায় নিহত কামাল ২৪ দিন কারাগারে ছিলেন। গত কিছু দিন আগে তিনি জামিনে মুক্তি পান। ইউপি সদস্য পদপ্রার্থী আব্দুর রহিম, সেলিম মেম্বার, মাসুদের নির্দেশে আমার ভাইকে কুপিয়ে হত্যা করা হয়।

স্থানীয়রা জানান, বুধবার দুপুরে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চরকাজী মোখলেস গ্রামের মালেকের দোকানে বসে কামাল উদ্দিন চা খাচ্ছিল। ওই সময় একই এলাকার চিহ্নিত সন্ত্রাসী একাধিক মামলার আসামি মো. মাইন উদ্দিন, আব্দুর রহিমসহ একটি দল মাসুদের নেতৃত্বে কামালের ওপর অতর্কিত হামলা করে। এ সময় হামলাকারীরা কামাল উদ্দিনের মাথায় উপর্যুপরি রামদা দিয়ে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় স্থানীয় বাসন্দিা কালু মিয়া প্রতিবাদ করলে তাকেও কুপিয়ে আহত করেন সন্ত্রাসীরা। পরে কামালের আত্মীয় স্বজন খবর পেয়ে এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যান। ঘটনাস্থলে থাকা কামালের একটি মোটর সাইকেল ভাঙচুর করেন তারা। পরে আহত কামালকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে কুমিল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে তার মৃত্যু হয়।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তাৎক্ষণিক এ ঘটনায় ইসমাইল ও আবুল কালাম নামে দুইজনকে আটক করে পুলিশ।

আরও খবর

Visitors online – 3812
users – 4
guests – 3705
bots – 103
The maximum number of visits was – 2021-06-15
all visitors – 6342
users – 17
guests – 5630
bots – 695