1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
আফগানিস্তান-পাকিস্তান গোলাগুলি, নিহত ২ সেনা - Home
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

আফগানিস্তান-পাকিস্তান গোলাগুলি, নিহত ২ সেনা

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৮৯ বার পঠিত

আফগানিস্তান-পাকিস্তান সীমান্তে গোলাগুলির ঘটনায় পাকিস্তানের দুই সেনা নিহত হয়েছেন। পাকিস্তান সেনবাহিনীর পক্ষ থেকে রোববার জানানো হয়, আফগানিস্তানের সীমান্তের ভেতর থেকে সন্ত্রাসীদের গুলিতে দুই সেনা নিহত হন। খবর আনাদোলু এজেন্সির।

পাকিস্তান সেনাবাহিনীর জনসংযোগ দপ্তর থেকে এক বিবৃতিতে আরও জানানো হয়, বাজাউর জেলার সীমান্তে আফগানিস্তানের অভ্যন্তর থেকে গুলি ছোড়া হলে পাল্টা গুলি চালানো হয়। এসময় পাকিস্তানের দুই সেনা সদস্য জামাল ও আয়াজ নিহত হন। সেনাবাহিনীর পাল্টা হামলায় দুই থেকে তিন জন হামলাকারী নিহত হয় এবং ৩ থেকে ৪ জন আহত হয় বলে দাবি তাদের।

সীমান্তে এমন সময় গোলাগুলির ঘটনা ঘটল যখন এর আগে তালেবান জানায়, আফগানিস্তানের মাটি অন্যদের ব্যবহার করতে দেওয়া হবে না সন্ত্রাস দমনের নামে।

১৫ আগস্ট কাবুল দখলে নেয় তালেবান। আফগানিস্তানের প্রেসিডেন্ট আশরাফ গানি দেশ ছেড়ে পালিয়ে যাওয়ায় আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটতে থাকে। তালেবানের নতুন সরকার আসতে আরও কিছুদিন সময় লাগতে পারে। এর মাঝে বিশৃঙ্খল পরিস্থিতির মধ্যে দেশটির বহু বেসামরিক লোক প্রাণ হারিয়েছে। ভয় আর আতঙ্কে দেশ ছাড়তে ইচ্ছুক বহু মানুষ।

আরও খবর

Visitors online – 378
users – 0
guests – 347
bots – 31
The maximum number of visits was – 2021-07-12
all visitors – 9805
users – 12
guests – 9540
bots – 253