1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
আকসায় ৪ শতাধিক ইহুদি অনুপ্রবেশ, অস্ত্র নিয়ে প্রস্তুত হামাস - Home
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৬:৫২ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

আকসায় ৪ শতাধিক ইহুদি অনুপ্রবেশ, অস্ত্র নিয়ে প্রস্তুত হামাস

আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশের সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৯৫ বার পঠিত

মুসলমানদের তৃতীয় পবিত্রতম স্থান মসজিদুল আকসায় উগ্র ইহুদিবাদী সংগঠনগুলোর আহ্বানে এবং দখলদার ইসরায়েলি সেনাদের সহযোগিতা নিয়ে চার শতাধিক ইহুদি অনুপ্রবেশ করেছে । জানা যায়, রোববার দখলদার উপ-শহরবাসী ইহুদিরা আল-আকসায় প্রবেশ করে।

মসজিদুল আকসায় হামলার পরিণতির বিষয়ে সতর্ক করেছে ফিলিস্তিনের প্রতিরোধ সংগঠনগুলো। একই সঙ্গে যেকোনো হামলা প্রতিহত করতে ফিলিস্তিনিদের প্রস্তুত থাকতে বলা হয়েছে। কিন্তু এ ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা দেখা দিলে এক ফিলিস্তিনিকে ব্যাপক মারধর করে আটক করে দখলদার ইসরায়েলি বাহিনী।

পার্সটুডের এক প্রতিবেদনে বলা হয়েছে, এক বিবৃতিতে ফিলিস্তিনের ইসলামী প্রতিরোধ আন্দোলন হামাস আজ সোমবার আরাফা দিবস পর্যন্ত মসজিদুল আকসার দিকে যাত্রা অব্যাহত রাখতে পশ্চিম তীর এবং দখলদার ইসরায়েলের ভেতরে বসবাসকারী সব ফিলিস্তিনির প্রতি আহ্বান জানিয়েছে।

হামাসের পক্ষ থেকে গাজার প্রতিরোধ সংগ্রামীদেরকে তাদের অস্ত্র নিয়ে প্রস্তুত থাকতে বলা হয়েছে, যাতে দখলদার ইসরায়েল বুঝতে পারে যে, ফিলিস্তিনিরা আল-আকসা রক্ষায় সর্বদা প্রস্তুত রয়েছে। একই সঙ্গে এটাও বোঝানো যে, মসজিদুল আকসার ব্যাপারে কোনো ধরনের ছাড় দেবে না ফিলিস্তিনিরা।

প্রতিবেদনে বলা হয়েছে, রোববার ইসরায়েলের চরমপন্থী কয়েকটি গোষ্ঠী ইহুদি উপ-শহরবাসীদের প্রতি মসজিদুল আকসায় ঢুকতে আহ্বান জানিয়েছিল। একই সঙ্গে একটি উগ্রবাদী দখলদার সংগঠন বায়তুল মুকাদ্দাসের পুরোনো দেয়ালের চারপাশে মিছিল করারও আহ্বান জানিয়েছে।

আরও খবর

Visitors online – 177
users – 0
guests – 168
bots – 9
The maximum number of visits was – 2021-07-12
all visitors – 9805
users – 12
guests – 9540
bots – 253