1. admin@sbarta24.com : Rahat : Anwar Babul
আওয়ামী লীগ ভাঙা গড়ার রাজনীতিতে বিশ্বাসী নয়: হানিফ - Home
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:২৯ পূর্বাহ্ন
এই মুহূর্তে
Welcome To Our Website... করোনা মুক্তিতে দেশ ও জাতির জন্য ঈদ জামাতে বিশেষ দোয়া, দেশের বিভিন্ন অঞ্চলে কালবৈশাখী ঝড়ের আভাস। টিকা নিয়ে নতুন ঘোষণা রাশিয়ার, এক ডোজই রুখে দেবে করোনার সব ভ্যারিয়েন্ট....

আওয়ামী লীগ ভাঙা গড়ার রাজনীতিতে বিশ্বাসী নয়: হানিফ

ডেস্ক রিপোর্টঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৭৫ বার পঠিত

আওয়ামী লীগ ভাঙা গড়ার রাজনীতিতে বিশ্বাসী নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কুষ্টিয়া জিলা স্কুল চত্বরে অস্বচ্ছল ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা ত্রাণ বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নে এ মন্তব্য করেন তিনি।

মাহবুব উল আলম হানিফ বলেন, আওয়ামী লীগ রাজনৈতিক দল ভাঙা গড়ার রাজনীতিতে বিশ্বাসী না। দল ভাঙা গড়ার রাজনীতি শুরুই করেছিলেন জিয়াউর রহমান। উনি ক্ষমতা দখল করে বলেছিলেন রাজনীতিবিদদের জন্য রাজনীতি কঠিন করে দিব। তখন থেকে আওয়ামী লীগকে নিঃশেষ করার জন্য ভাঙ্গা গড়া শুরু করেছিল। আওয়মী লীগকে খণ্ড বিখণ্ড করেছিল এবং সেই ধারা বিভিন্ন সময় অব্যাত থেকেছে। আর এই কালচারটা বিএনপির মধ্যে আছে।

তিনি বলেন, বিএনপি একটি জনবিচ্ছিন্ন দল, এই দলের কে কোথায় যাবে কি না যাবে, ভাঙবে কি না ভাঙবে এটা তাদের ব্যাপার। এটা নিয়ে আওয়ামী লীগ ভাবছেনা কারণ আওয়মী লীগ বিএনপির মত জনবিচ্ছিন্ন দলকে নিয়ে ভাববার কোন প্রয়োজন আছে বলে মনে করেনা।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী করোনা দুর্যোগ বা সংক্রমন রোধ করার জন্য যে লকডাউন বা কঠোর বিধি নিষেধ দিয়েছিল, যার ফলে বেশ কিছু মানুষ কর্মহীন হয়ে পড়েছিল এবং নিম্ন আয়ের মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে। কোনও শ্রেণির বা কোনও আয়ের মানুষই যাতে খাদ্যাভাবে কষ্ট না পায় সে কারণে সরকারের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পর্যাপ্ত ত্রাণ দিচ্ছেন।

এ সময় কুষ্টিয়া জেলা প্রশাসক সাইদুল ইসলাম, পুলিশ সুপার খাইরুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী ও সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ বিশেষজ্ঞ চিকিৎসকগণ উপস্থিত ছিলেন।

আরও খবর

Visitors online – 253
users – 0
guests – 235
bots – 18
The maximum number of visits was – 2021-07-12
all visitors – 9805
users – 12
guests – 9540
bots – 253